প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৫ মার্চ, ২০২৩

সড়কে নিহত ৫ আহত ২৩

নাটোরের বড়াইগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ২০ জন আহত হয়েছেন। এছাড়া পটুয়াখালীর কুয়াকাটায় বাসচাপায় এক মোটরসাইকেল আরোহী, নীলফামারীর সৈয়দপুরে ফলভর্তি ট্রাকের ধাক্কায় লোহার খুঁটি পড়ে ফল ব্যবসায়ী এবং মেহেরপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী ও চালক নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

বড়াইগ্রাম (নাটোর) : নাটোরের বড়াইগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত এবং ২০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৪ মার্চ) উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রয়না ভরাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম ভুলি আকন্দ (৬৪)। তিনি নাটোরের সিংড়ার আদঘোলা গ্রামের মৃত আমজাদ আকন্দের ছেলে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাটোরের বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান ও স্থানীয়রা জানান, রাজশাহী থেকে সিরাজগঞ্জগামী রত্না পরিবহন নামে যাত্রীবাহী একটি বাসের সঙ্গে ঢাকা থেকে রাজশাহীগামী হানিফ এন্টারপ্রাইজের যাত্রীবাহী আরেকটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুটি সড়কের পাশের জমিতে পড়ে যায় এবং ঘটনাস্থলেই রত্না পরিবহনের ভুলি আকন্দ নিহত হন।

পটুয়াখালী (উপকূল) : পটুয়াখালীর কুয়াকাটায় গ্রিন লাইন পরিবহনের একটি বাসের চাপায় কমল দাস (৪৫) নামের এক শ্রমিক লীগ নেতার মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৭টায় কুয়াকাটা-কলাপাড়া মহাসড়কের নয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত কমল দাস কলাপাড়া পৌর শহরের ৭ নম্বর ওয়ার্ডের বিরেন দাসের ছেলে। তিনি কলাপাড়া উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন এবং ঠিকাদারি ব্যবসায়ার সঙ্গে জড়িত ছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কমল মোটরসাইকেলযোগে কুয়াকাটা থেকে কলাপাড়া যাচ্ছিলেন। পথে এ দুর্ঘটনা ঘটে।

সৈয়দপুর (নীলফামারী) : নীলফামারীর সৈয়দপুর শহরে রেললাইনের পাশে নিরাপত্তার জন্য পুঁতে রাখা লোহার খুঁটিতে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে ওই খুঁটির আঘাতে আবদুল হাকিম (৫০) নামে এক বরই ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৮টায় শহরের পাঁচমাথা মোড়ের রেলপথ সংলগ্ন ফলের আড়তের পাশে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় তিন ফল ব্যবসায়ীগুরুতর আহত হন। সৈয়দপুর থানার উপপরিদর্শক আবু তারেক দীপু বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত আবদুল হাকিম রংপুরের মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের মালিকাদহ গ্রামের মৃত আবদুল হালিমের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, আহত তিনজন ব্যবসায়ী হলেন মিঠাপুকুরের মালিকাদহ গ্রামের আবু তালেবের ছেলে আল আমিন (২৩), সৈয়দপুর শহরের পুরাতন বাবুপাড়ার আলিম উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (২৯) ও হাতিখানা মহল্লার ইউসুফ আলীর ছেলে ইকবাল হোসেন (৩৬)।

মেহেরপুর : মেহেরপুরের মুজিবনগর সড়কের চকশ্যামনগরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে বিজন হোসেন (২২) ও রাহিদুল ইসলাম (৩০) নামের দুই যুবক ঘটনাস্থলেই নিহত হন। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিজন মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের আজমত আলীর ছেলে এবং রাহিদুল একই গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে। নিহত রাহিদুল আনসার ও গ্রাম প্রতিরক্ষা দলের সদস্য।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close