গোপালগঞ্জ প্রতিনিধি

  ১৪ মার্চ, ২০২৩

গোপালগঞ্জে শিক্ষা উপকরণ বিতরণ

দুর্নীতি দমন কমিশন, গোপালগঞ্জ জেলা কার্যালয়ের উদ্যোগে এবং জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, গোপালগঞ্জের সহযোগিতায় সদর উপজেলার হাজি খোরশেদ সপ্তপল্লী উচ্চবিদ্যালয় ও রঘুনাথপুর দীননাথ উচ্চবিদ্যালয়ের সততা সংঘের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

রবিবার হাজি খোরশেদ সপ্তপল্লী উচ্চবিদ্যালয় ও রঘুনাথপুর দীননাথ উচ্চবিদ্যালয় দুটির সততা সংঘের ১২৪ জন মেধাবী শিক্ষার্থীর মঝেধ্য জ্যামিতি বক্স, মিজারিং স্কেল, টিফিন বক্স, কলমদানি, খাতা, মেয়েদের পার্স প্রভৃতি বিতরণ করা হয়।

শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব দুদক, গোপালগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক বিজন কুমার রায় এবং বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম তালুকদার, দুদক, জেলা কার্যালয়ের উপসহকারী পরিচালক মো. আল আমিন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মানিক উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন সংশ্লিষ্ট বিদ্যালয় দুটির প্রধান শিক্ষকরা।

দুদক, জেলা কার্যালয় সূত্রে জানা যায়, জেলার সব কটি উপজেলাতেই এ কার্যক্রম চলছে। কোমলমতি শিক্ষার্থীদের মনের ভেতরে সততার বীজ রোপণ করাই এ জাতীয় অনুষ্ঠানের মূল উদ্দেশ্য।

উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশে বক্তারা বলেন, উন্নত বাংলাদেশ গড়তে মিথ্যাকে পরিহার করতে হবে, সত্যকে আঁকড়ে ধরে থাকতে হবে। মিথ্যা থেকে দূরে থাকতে পারলে ব্যক্তিগত জীবন, সামাজিক জীবন, ক্যারিয়ার, তথা দেশের উন্নতি ত্বরান্বিত হবে এবং দুর্নীতি বিদায় নেবে দেশ থেকে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close