মৌলভীবাজার প্রতিনিধি

  ০২ ফেব্রুয়ারি, ২০২৩

৫০ জন গ্রেপ্তার

মৌলভীবাজারে বিপুল পরিমাণ মাদক উদ্ধার

মৌলভীবাজারে জানুয়ারি মাসের শেষ ৭ দিনে পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে মদ, গাঁজা, ইয়াবাসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এসব ঘটনায় জেলার বিভিন্ন থানায় ৩০টি নিয়মিত মামলা করা হয়েছে। বিভিন্ন থানায় এসব মামলায় ৫০ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

জানুয়ারি মাসের শেষের ৭ দিনে জেলার ৭ থানায় নিয়মিত মামলায় ৫০ জন আসামি গ্রেপ্তারের পাশাপাশি ২৮৩টি ওয়ারেন্ট নিষ্পত্তি হয়েছে।

বিভিন্ন থানায় পরিচালিত বিশেষ অভিযানে মোট ৫৫৮ পিস ইয়াবা ট্যাবলেট, ৪ কেজি ৫০০ গ্রাম গাঁজা, ৫৩০ লিটার চোলাই মদ এবং ৩৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

মৌলভীবাজার সদর মডেল থানায় সর্বাধিক ১১টি, শ্রীমঙ্গল ও কুলাউড়া থানায় ৬টি করে, কমলগঞ্জ থানায় ৪টি, জুড়ী থানায় ২টি এবং রাজনগর থানায় ১টিমামলা করা হয়।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার প্রতিদিনের সংবাদকে বলেন, ‘আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছি। গত মাসের শেষ ৭ দিনে পুরো জেলায় মোট ৩ শতাধিক অভিযান পরিচালনা করা হয়েছে। এসব অভিযানে ৫০ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকের বিরুদ্ধে জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে। জেলাবাসীকে মাদক সংক্রান্ত যেকোনো তথ্য দিয়ে জেলা পুলিশকে সহযোগিতা করার আহ্বান করছি।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close