আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২৩

সংবিধান অনুযায়ী নির্বাচন হবে

আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশে একটি সংবিধান আছে। বাংলাদেশের সংবিধানে জাতীয় নির্বাচন কীভাবে হবে তা সম্পূর্ণভাবে লেখা আছে। আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে।

শুক্রবার সকালে আখাউড়া রেলওয়ে স্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। বিএনপির পদযাত্রা কর্মসূচি প্রসঙ্গে তিনি বলেন, একটি গণতান্ত্রিক দেশে; যেকোনো রাজনৈতিক দল তার রাজতৈনিক কর্মকাণ্ড করতে পারে। তাতে আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনা সরকারের কোনো আপত্তি নেই। কারণ আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে। আওয়ামী লীগ বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে।

এর আগে তিনি সকাল সোয়া ১০টায় আন্তনগর মহানগর এক্সপ্রেস ট্রেনে ঢাকা থেকে আখাউড়া স্টেশনে এসে পৌঁছান। এ সময় স্টেশনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ উপস্থিত লোকজনকে নববর্ষের শুভেচ্ছা জানান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইনসচিব গোলাম সারোয়ার, পুলিশ সুপার সাখাওয়াত হোসেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমা, পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আবদুল্লাহ ভূঁইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবদুল মমিন বাবুল, ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু প্রমুখ।

আখাউড়া থেকে সড়কপথে কসবা যাওয়ার পথে পৌর শহরের রাধানগর হাজি মহল্লায় পুনর্নিমিত মসজিদে নূরের উদ্বোধন করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close