দেলোয়ার হোসেন, বাউফল (পটুয়াখালী)

  ২২ জানুয়ারি, ২০২৩

দেশের উন্নয়নে নৌকায় ভোট দিন

আ স ম ফিরোজ

সাবেক চিফ হুইপ ও পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ স ম ফিরোজ বলেছেন, ‘কেন নৌকায় ভোট দেবেন। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। যেমনি জনগণের কল্যাণে কাজ করে গেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। জনগণ কেন নৌকায় ভোট দেয়। কারণ আওয়ামী লীগ সরকারের আমলে দেশে উন্নয়ন হয়। জনগণ শান্তিতে বসবাস করতে পারে। এ সরকারের আমলে মানুষের মাথাপিছু আয় বেড়ে দারিদ্র্যের হার কমেছে। যারা এখনো দারিদ্র্যসীমার নিচে রয়েছে তাদের সরকার ভাতার ব্যবস্থা করেছে। যাদের ঘর ও জায়গা নেই তাদের প্রধানমন্ত্রী ঘর দেওয়ার ব্যবস্থা করেছেন। মোবাইলের মাধ্যমে শিক্ষার্থীদের শিক্ষা ভাতা পৌঁছে দিচ্ছেন। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন। দেশে শিল্প কারখানা গড়ে ওঠার ফলে বেকার সমস্যা দূর হয়েছে।’

শনিবার (২১ জানুয়ারি) বেলা ১১টায় পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমনী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত নুরাইনপুর অগ্রণী বিদ্যাপীঠ মাঠে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আ স ম ফিরোজ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে। বাংলাদেশ এখন বিশ্বের দরবারে মাথা উঁচু করে কথা বলতে পারে। অনেক দেশ বাংলাদেশকে এখন অনুসরণ করছে। এই সরকারের আমলে পদ্মা সেতু, মেট্রোরেলসহ সব ধরনের মেগা প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে।’ দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে আগামী সংসদ নির্বাচনে আবারো নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

সূর্যমনী ইউনিয়ন সভানেত্রী ফরিদা বেগমের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিসু, সহসভাপতি সামসুল আলম মিয়া, যুগ্ম সম্পাদক গোলাম কিবরিয়া পান্নু, কনকদিয়া ইউনিয়নের চেয়ারম্যান শাহিন হাওলাদার, সূর্যমনী ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু, জেলা পরিষদের সদস্য শাহজাহান, নওমালা উইপির চেয়ারম্যান অ্যাডভোকেট কামাল বিশ্বাস প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close