মারুফ আহমেদ, কুমিল্লা

  ০৯ ডিসেম্বর, ২০২২

দেশে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হয়েছে

স্থানীয় সরকারমন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধু নির্মমভাবে সপরিবারে নিহত হওয়ার পর ক্ষতবিক্ষত আওয়ামী লীগকে পুনরুজ্জীবিত করার জন্য তার সুযোগ্য কন্যা বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপ্রাণ প্রচেষ্টা চালিয়েছেন। তিনি গ্রাম থেকে গ্রামে দৌড়েছেন; ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী লীগ- সব সংগঠনকে ঐক্যবদ্ধ করেছেন। এদেশের মানুষের অধিকার আদায়ের জন্য আওয়ামী লীগকে সংগঠিত করেছেন।

কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা হাইস্কুল মাঠে বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকালে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এ কথা বলেন।

স্থানীয় সরকারমন্ত্রী বলেন, এ সংগঠনের মধ্য দিয়ে মানুষের আকাঙ্ক্ষা পূরণের জন্য শেখ হাসিনা ক্ষমতায় আসেন। তারপর থেকে যোগাযোগ ব্যবস্থার উন্নতি, স্বাস্থ্য ব্যবস্থার উন্নতি, শিক্ষা ব্যবস্থার উন্নতি, শতভাগ বিদ্যুতায়ন, ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠা করার জন্য আমাদের প্রিয় নেত্রীর নেতৃত্বে বাংলাদেশে আজ অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হয়েছে।

তিনি আরো বলেন, বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা এগিয়ে আছে। অর্থনৈতিক অবস্থা ধ্বংস করার চেষ্টা করছে একটি চক্র। শেখ হাসিনা সরকারের আমলে সব ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। আওয়ামী লীগের কমিটিতে যেন জামায়াত-বিএনপির কোনো লোক না আসে, সেদিকে আমাদের নেতাদের নজর রাখা দরকার।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। ত্রি-বার্ষিক সম্মেলন পরিচালনা করেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুজিবুল হক এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াসহ অন্য নেতারা।

পরে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি অর্থমন্ত্রী লোটাস কামাল ও সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব এমপির নাম ঘোষণা করেন।

উল্লেখ্য, ২০১৬ সালে ২৩ জুলাই সর্বশেষ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সে সময় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে সভাপতি এবং সাবেক রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিবকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close