গোপালগঞ্জ প্রতিনিধি

  ০২ ডিসেম্বর, ২০২২

গোপালগঞ্জে ওবায়দুল কাদের

হাওয়া ভবনের অর্থপাচারের বিরুদ্ধে খেলা হবে

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশে বলেছেন, অনুমতি চেয়েছেন, অনুমতি পেয়েছে, আপনাদের মিটিংয়ে কেউ ডিস্টার্ব (বিরক্ত) করবে না। আমরা রাজশাহীতেও বলে দিয়েছি, পরিবহন ধর্মঘট যেন না করে। ঢাকায়ও পরিবহন ধর্মঘট হবে না, নেত্রী বলে দিয়েছেন। একই সঙ্গে আন্দোলনের নামে কেউ বাড়াবাড়ি করলে, লাঠিতে দেশের পতাকা লাগিয়ে মাঠে নামলে রেহাই পাবেন না।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) গোপালগঞ্জে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ওবায়দুল কাদের এসব কথা বলেন। শহরের পৌর পার্ক মাঠে এ সম্মেলন-সভা হয়। গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি চৌধুরী এমদাদুল হকের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, তারেক রহমান লন্ডনে বসে বসে শেখ হাসিনার বিরুদ্ধে, বাংলাদেশের বিরুদ্ধে, মুক্তিযুদ্ধের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছেন। তারেক রহমান আর হাওয়া ভবনের অর্থ পাচারের বিরুদ্ধে খেলা হবে। সারা বাংলাদেশের কত টাকা পাচার করা হয়েছে, সেটা শেখ হাসিনা খতিয়ে দেখছেন। এই টাকা উদ্ধার করা হবে। টাকা পাচারকারী তারেক রহমানসহ যারাই আছেন, প্রত্যেকের টাকা উদ্ধার করা হবে।

দেশের পরিস্থিতি সম্পর্কে সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশ এখনো অনেক রাষ্ট্র থেকে ভালো আছে। শেখ হাসিনা যত দিন আছেন, বাংলাদেশ তত দিন ভালো থাকবে। শেখ হাসিনার সরকার আরেকবার দরকার।

সম্মেলনে দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, উপদপ্তর সম্পাদক সায়েম খান, সংরক্ষিত নারী আসন-২৫-এর সংসদ সদস্য নার্গিস রহমান ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বক্তব্য রাখেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close