দিনাজপুর ও জামালপুর প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০২২

বিএনপির সমাবেশের কাছেও আ.লীগের কেউ যাবে না

ওবায়দুল কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের কোনো নেতাকর্মী ঢাকায় বিএনপির আগামী ১০ ডিসেম্বরের গণসমাবেশের ধারে কাছেও যাবে না। একই সঙ্গে তিনি ১০ ডিসেম্বরের গণসমাবেশ ঘিরে কোনো ধরনের জনদুর্ভোগ সৃষ্টি না করতে বিএনপি নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন।

সোমবার (২৮ নভেম্বর) দিনাজপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন ৮ তারিখ থেকে ৬ তারিখে করা বিএনপির আন্দোলনের ফসল নয়, এটিকে শেখ হাসিনার উদার নৈতিকতার ফসল বলে উল্লেখ করেছেন ওবায়দুল কাদের।

দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মনোনীত হয়েছেন মোস্তাফিজুর রহমান ফিজার। সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন আলতাফুজ্জামান মিতা। তিনি বিদায়ি কমিটির সহসভাপতি ছিলেন।

একই দিনে জামালপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠানে যোগ দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সেখানে তিনি বলেছেন, খেলা হবে ভোটের মাঠে। লাঠি আর আগুন নিয়ে এলে প্রতিরোধ করা হবে। খেলা হবে অস্ত্র পাচারের বিরুদ্ধে, খেলা হবে ভোট চুরির বিরুদ্ধে, খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে। আরেক বার দরকার শেখ হাসিনা সরকার। তিনি আজ বিকাল সাড়ে ৪টায় জেলা আওয়ামী লীগের সম্মেলনে উপরোক্ত বক্তব্য দেন।

পরে অনুষ্ঠানে আগামী তিন বছরের জন্য জেলা আওয়ামী লীগ অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহকে সভাপতি, বিজন কুমার চন্দকে সাধারণ সম্পাদক পদে নাম ঘোষণা করেন ওবায়দুল কাদের।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close