রাজশাহী ব্যুরো

  ২৩ নভেম্বর, ২০২২

রাজশাহীতে বিএনপি নেতা নাদিম গ্রেপ্তার

রাজশাহীতে বিএনপির মহাসমাবেশের আগেই পুঠিয়া থানার একটি হত্যা মামলায় নিজ বাড়ি থেকে গ্রেপ্তার হয়েছেন দলটির কেন্দ্রীয় কমিটির সদস্য, রাজশাহী জেলা বিএনপির সাবেক সভাপতি ও সংসদ সদস্য (এমপি, পুঠিয়া-দুর্গাপুর) অ্যাডভোকেট নাদিম মোস্তফা। মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল তাকে গ্রেপ্তার করে আদালতে হাজির করে।

এ তথ্য নিশ্চিত করে রাজশাহী জেলা পুলিশ সুপার (এসপি) এ বি এম মাসুদ হোসেন জানান, পুঠিয়ার একটি চাঞ্চল্যকর হত্যা মামলার আসামি ছিলেন বিএনপি নেতা নাদিম মোস্তফা। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার ভিত্তিতেই গ্রেপ্তার করা হয়েছে। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে হাজির করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

নাদিম মোস্তফাকে গ্রেপ্তারের বিষয়ে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ জানান, ২০১৫ সালের ৫ জানুয়ারি পুঠিয়ার বানেশ্বরের রাজনৈতিক সভাস্থলে পুলিশের ছোড়া গুলিতে মজির উদ্দীন নামের এক ব্যক্তি নিহত হন। ওই ঘটনায় পুঠিয়া থানায় একটি হত্যা মামলা হয়। যে মামলায় আবু সাইদ চাঁদ নিজেও আসামি। তবে উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন নাদিম মোস্তফা। এখন কী কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে তা জনগণ বোঝে। চাঁদ বলেন, রাজশাহীতে আগামী ৩ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশের আগে পুলিশ পরিকল্পিতভাবে তাকে গ্রেপ্তার করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close