পাবনা প্রতিনিধি

  ০৮ অক্টোবর, ২০২২

প্রতিদিনের সংবাদের ভাঙ্গুড়া প্রতিনিধির ওপর দুর্বৃত্তদের হামলা

পাবনার ভাঙ্গুড়ায় দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি সিরাজুল ইসলাম আপনের (২৬) ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কলকতি ঘাট এলাকায় হামলা চালানো হয়। আহত সাংবাদিক আপন দৈনিক প্রতিদিনের সংবাদ ছাড়াও অনলাইন চলনবিলের আলো পত্রিকার বার্তা সম্পাদক। তিনি উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের বাসিন্দা।

জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কাজ শেষ করে সিরাজুল ইসলাম আপন মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে রওনা দেন। পথে উপজেলার কলকতি ঘাট এলাকায় পৌঁছালে তিনটি মোটরসাইকেলে ছয়জন দুর্বৃত্ত তার পথ রোধ করে। এ সময় তারা সাংবাদিক আপনকে মোটরসাইকেল থেকে টেনেহেঁচড়ে নামিয়ে হত্যার উদ্দেশ্যে ব্যাপক মারধর করে। এতে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। এ সময় তাকে মৃত ভেবে রাস্তায় ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে একজন ভ্যানচালক সাংবাদিক আপনকে রাস্তায় পড়ে থাকতে দেখে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থা গুরুতর হওয়ায় তাৎক্ষণিক পাবনা সদর হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক।

ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক কৌশিক খান বলেন, ‘প্রচন্ড আঘাতের কারণে তার ফুসফুস ও হার্ট মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে পাবনা সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।’

ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম বাবলু বলেন, ‘রাতের আঁধারে সাংবাদিক সিরাজুল ইসলাম আপনের ওপর যে হামলার ঘটনা ঘটেছে, আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সঙ্গে দোষীদের বিরুদ্ধে আইনানুগত ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।’ চাটমোহরের সন্তান বর্তমানের ডিআইজি মোজাম্মেল হক, ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ বাকিবিল্লাহ, ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল ও চলনবিলের আলো সম্পাদক রফিকুল ইসলাম রনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে। শিগগিরই হামলাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close