নিজস্ব প্রতিবেদক

  ২৮ সেপ্টেম্বর, ২০২২

প্রেমিকাকে পেতে স্ত্রীকে বিষপান করিয়ে হত্যা

রাজধানীর তেজগাঁওয়ের স্ত্রীকে বিষপান করিয়ে হত্যার অভিযোগে স্বামী সালাম ও প্রেমিকা শিরিনসহ কথিত জিনের মা বৃষ্টিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে পশ্চিম নাখালপাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ বলছে, পরকীয়ায় জড়িয়ে প্রেমিকাকে পেতে পরিকল্পিতভাবে স্ত্রী স্মৃতিকে বিষপান করিয়ে হত্যা করে সালাম।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর বাবার রোডে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপির তেজগাঁও বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) এইচ এম আজিমুল হক।

তিনি বলেন, ঘাতক সালাম ও নিহত স্মৃতির গত ৯ মাস আগে বিয়ে হয়। তাদের দুজনের গ্রামের বাড়ি নরসিংদীর রায়পুরে। বিয়ের আগে সালামের সঙ্গে তার মামাতো বোন শিরিনের সম্পর্ক ছিল। বিয়ের পর তাদের সম্পর্ক পরকীয়ায় রূপ নেয়। তারা দুজনই একই বিস্কুট কারখানায় কাজ করে আসছিলেন। এ সুযোগে বৃষ্টিকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করেন সালামণ্ডশিরিন।

?‘পরিকল্পনা অনুযায়ী সালামের বাসার আরেক ভাড়াটিয়া কথিত জিনের মা বৃষ্টির কাছ থেকে দুধে মন্ত্র পড়িয়ে এনে স্মৃতিকে বাড়ি থেকে বের করার পরিকল্পনা করে। এজন্য দুই বোতল দুধ কিনে বৃষ্টির বাসার ফ্রিজে রাখেন সালাম। পরে সালাম ও শিরিন পরিকল্পনা বদলে দুধের সঙ্গে বিষ মিশিয়ে স্মৃতিকে পান করায়। এরপর সালাম কাজে চলে যায়। পরে স্ত্রী স্মৃতি অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।’

ডিসি আজিমুল হক বলেন, এ ঘটনায় নিহত স্মৃতির বাবা মো. কামাল মিয়া বাদী হয়ে একটি মামলা করেন। পরে সিসিটিভি ফুটেজ ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সালামকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাকনহাট এলাকা থেকে ও প্রেমিকা শিরিনকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার নাবিস্কো এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া কথিত জিনের মাকেও গ্রেপ্তার করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close