আমতলী (বরগুনা) প্রতিনিধি

  ২১ সেপ্টেম্বর, ২০২২

আমতলীতে শত্রুতা করে মেরে ফেলা হলো ৪ গাভি

বরগুনার আমতলীর ঘোপখালী গ্রামে মঙ্গলবার ভোররাতে বিষ জাতীয় গ্যাস ট্যাবলেট খাইয়ে দুর্বৃত্তরা ৪টি গাভিন গরু মেরে ফেলেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে খামারির প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে। এতে দিশাহারা হয়ে পড়েছে খামারি জাহিদ (২৭)।

স্থানীয় ও খামারি সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, আমতলী উপজেলা আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের ঘোপখালী গ্রামের নিজাম আকনের ছেলে জাহিদ আকন (২৭) ৮টি গরু নিয়ে নিজ বাড়িতে একটি গরুর খামার গড়ে তোলেন। খামার করে পরিবার-পরিজন নিয়ে জাহিদের সংসার ভালোভাবেই চলছিল।

খামারের মালিক জাহিদ জানান, মঙ্গলবার ভোরে সুস্থ সবল বড় বড় গরুগুলো একে একে দাপাতে দাপাতে মাটিতে লুটিয়ে পরে এবং পেট ফুলে উঠে মারা যায়। আক্রান্ত হওয়ার ৫/৭ মিনিটের মধ্যে ৪টি গরু মারা যায়। স্থানীয়রা জানান, খামার মালিকের ডাকচিৎকার শুনে তারা ছুটে এসে গরুগুলো মারা যাওয়ার দৃশ্য দেখতে পান।

খামারের মালিক জাহিদ বলেন, শত্রুতা করে আমার সঙ্গে এই কাজ কেউ করতে পারে তা আমার ধারণার বাইরে। আমার সব শেষ হয়ে গেছে। ৮টি গরু মধ্যে ৪টি গর্ভবতী গাভি মারা যাওয়ায় প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় মামলা করা হবে বলে খামার মালিক জাহিদ জানান। আমতলী থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুর রহমান জানান, অভিযোগ এখনো পাইনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close