টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ১৮ আগস্ট, ২০২২

টঙ্গীর সেই পারুলী অস্ত্র, হেরোইনসহ গ্রেপ্তার

গাজীপুরের টঙ্গীর এরশাদনগরের সেই ‘মাদক সম্রাজ্ঞী’ একাধিক মাদক মামলার আসামি পারুলী বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও হেরোইন উদ্ধার করা হয়। গ্রেপ্তার পারুলী বেগম (৪০) টঙ্গীর এরশাদনগর এলাকার ১নং ব্লকের মোনতাজ উদ্দিন মেয়ে ও মানিক মিয়ার স্ত্রী।

পুলিশ জানায়, পারুলী একজন কুখ্যাত মাদক কারবারি। সে দীর্ঘদিন ধরে এরশাদনগরসহ টঙ্গীর বিভিন্ন এলাকায় মাদকের চোরাচালান করে আসছিল। পারুলীর স্বামী মানিকসহ আত্মীয়স্বজনরা করবার দেখাশোনা করত। মঙ্গলবার রাতে এরশাদনগর ১নং ব্লকে অভিযান চালিয়ে পারুলীকে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছ থেকে ৯৩৫ পুরিয়া হেরোইন ও একটি ওয়ান শুটার গান এবং দুই রাউন্ড শর্ট গানের কার্তুজ জব্ধ করা হয়।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. জাবেদ মাসুদ বলেন, মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে অভিযোগ পরিচালনা কালে পারুলী বেগমকে হেরোইনসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্যর ভিত্তিতে তার বাসায় অভিযান পরিচালনা করলে হেরোইন ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে পৃথক দুটি মামলা করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close