প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৩ আগস্ট, ২০২২

সড়কে ঝরল ৪ প্রাণ

মানিকগঞ্জের ঘিওরে পিকআপের ধাক্কায় পথচারী, চট্টগ্রামের সীতাকুণ্ডে পেছন থেকে থেমে থাকা ট্রাককে ধাক্কা দিয়ে একটি প্রাইভেট কারের চালক, পাবনায় ট্রাকের ধাক্কায় একজন মোটরসাইকেল আরোহী এবং গাজীপুরের পূবাইলে কাভার্ডভ্যান চাপায় একজন ইজিবাইকের যাত্রী নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

মানিকগঞ্জ : মানিকগঞ্জের ঘিওরে সড়কে গাড়ির জন্য অপেক্ষমাণ অবস্থায় পিকআপ ভ্যানের ধাক্কায় ইকবাল হোসেন (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। ঘিওর-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের ঘিওরের শ্রীধরনগর মাদরাসা মোড় এলাকায় শুক্রবার (১২ আগস্ট) সকাল ১০ দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইকবাল হোসেন উপজেলার ঘিওর সদর ইউনিয়নের পঞ্চরাস্তা মোড় এলাকার মৃত ফুলচাঁন মিয়ার ছেলে। স্থানীয়দের বরাতে শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নূরজাহান লাবলী জানান, দুর্ঘটনার পর পিকআপ ভ্যানটি জব্দ করা হলেও চালক ও চালকের সহকারী পালিয়ে যায়।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) : চট্টগ্রামের সীতাকুণ্ডে মহাসড়কের বাড়বকুণ্ড এলাকায় থেমে থাকা একটি ট্রাককে পিছন থেকে একটি প্রাইভেট কার ধাক্কা দিলে এর চালক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন প্রাইভেট কারে থাকা তিন যাত্রী। গুরুতর আহত অবস্থায় তাদের চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত কার চালকের নাম মো. ফোরকান (৪২)। তিনি চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার জালাল আহম্মদের ছেলে। আহতরা হলেন নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার মো. শহিদুল্লাহ (৫৫), জাহানারা বেগম (৪৫) ও আরাফাত হোসেন (২২)। খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে।

পাবনা : পাবনায় ট্রাকচাপায় রজব আলী নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার (১২ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে পাবনা-রাজশাহী মহসড়কের মজিদপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রজব আলী (২০) পাবনা সদর উপজেলার মজিদপুর গ্রামের মো. আসলাম হোসেনের ছেলে ও উপজেলা টেবুনিয়া ওয়াসিম পাঠশালা থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল।

স্থানীয়রা জানান, রজব মোটরসাইকেলে করে পাবনার গাছপাড়া থেকে টেবুনিয়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে একই দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই রজব আলীর মৃত্যু হয়। খবর পেয়ে পাবনা সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে পাবনা মর্গে প্রেরণ করে।

টঙ্গী (গাজীপুর) : গাজীপুরের পূবাইলে কাভার্ডভ্যান চাপায় এক ইজিবাইকের যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার ( ১২ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে টঙ্গী-কালীগঞ্জ আঞ্চলিক সড়কের মাজুখান প্রাইমারি স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম আমজাদ হোসেন মোল্লা (৪৫)। তিনি গাজীপুর জেলার পূবাইল থানাধীন বসুগাঁও গ্রামের নুরুল ইসলামের ছেলে।

জানা যায়, একটি ইজিবাইক সড়কের পাশে থেমে থাকা ঢাকাগামী পিপিএল পরিবহনের একটি বাসকে পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় ইজিবাইকের এক যাত্রী ছিটকে সড়কে পড়ে যায়। পরে টঙ্গীগামী একটি কাভার্ডভ্যান ওই যাত্রীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পূবাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close