নিজস্ব প্রতিবেদক

  ১২ আগস্ট, ২০২২

সরকার মানুষের কষ্ট বোঝে না

জি এম কাদের

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলছেন, দেশ পরিচালনায় সরকার সম্পূর্ণ ব্যর্থ। তেলের দাম বাড়িয়ে মানুষের কষ্ট বাড়িয়ে দিয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) সাবেক সংসদ সদস্য গোলাম রব্বানী জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে গোলাম মোহাম্মদ কাদের এমপির হাতে ফুল দিয়ে জাতীয় পার্টিতে যোগ দেন। এ সময় তাকে স্বাগত জানিয়ে দেওয়া বক্তব্যে গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন। জি এম কাদের বলেন, যে সরকার তেলের দাম বাড়িয়ে মুনাফা করে কিন্তু মানুষের কষ্ট বোঝে না সে সরকার জনগণের সরকার না। গণতন্ত্রের নামে দেশে স্বৈরাশসন চলছে। উন্নয়নের নামে দেশে ঘুষ ও দুর্নীতির জোয়ার বইছে।

এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, ডলারের দাম ১২৩ টাকা পর্যন্ত হয়েছে। এভাবে চলতে থাকলে ২০০ টাকা পর্যন্ত হতে পারে। তিনি বলেন, সারাদিন বিশ্বব্যাংক, আইএমএফ এবং এডিবিকে গালাগাল করে এখন কেন ঋণের জন্য তাদের পিছনে ধরনা দিতে হচ্ছে? কেন এই অর্থনৈতিক সংকট সৃষ্টি হলো? সরকারকে এর জবাব দিতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, মোস্তফা আল মাহমুদ, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা লিয়াকত আলী খান। জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মো. জসীম উদ্দিন ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আহমেদ, যুগ্ম মহাসচিব সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু প্রমুখ।

সাবেক সংসদ সদস্য গোলাম রব্বানীর সঙ্গে জাতীয় পার্টিতে যোগ দেন বীর মুক্তিযোদ্ধা সুরুজ আলী, সামছুল ইসলাম, আবদুল হাকিম, সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, আবদুল হান্নান তালুকদার, মতিউর রহমান তালুকদার, ইউপি সদস্য আবদুল হাদি, আবদুল হাকিমসহ বিভিন্ন স্তরের নেতারা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close