নিজস্ব প্রতিবেদক

  ০৭ আগস্ট, ২০২২

তুরাগে রিকশার গ্যারেজে বিস্ফোরণ ৮ জন দগ্ধ

রাজধানীর তুরাগ থানার রাজাবাড়ী এলাকায় রিকশার গ্যারেজের মধ্যে করা ভাঙাড়ির দোকানে কেমিক্যাল বিস্ফোরণে আটজন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান চিকিৎসক।

শনিবার (৬ আগস্ট) দুপুরে এ ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। দগ্ধরা হলেন গ্যারেজের মালিক মো. গাজী মাজহারুল ইসলাম, মো. মিজান, মো. নূর হোসেন, মো. আলম মিয়া, মাছুম, মো. আল-আমিন, মো. শাহীন ও শফিকুল ইসলাম। বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, উত্তরা তুরাগ এলাকা থেকে বিস্ফোরণে দগ্ধ হয়ে আটজন হাসপাতালে চিকিৎসাধীন। তাদের বেশির ভাগের অবস্থাই খারাপ।

তিনি জানান, মো. মিজানের ৯৫ শতাংশ, মো. নূর হোসেনের ৯৫, মো. আলম মিয়ার ৭০, মাছুমের ৯৫, আল-আমিনের ৭৫, শফিকুলের ৮০, শাহীনের ৩৫ এবং গাজী মাজহারুল ইসলামের ৩২ শতাংশ পুড়ে গেছে। এর মধ্যে গাজী মাজহারুল, মিজান, নূর হোসেন ও মাছুমকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) পাঠানো হয়েছে।

দগ্ধ নূর হোসেনের ছেলে নাজমুল হাসান বলেন, বেলা ১১টার দিকে ওই গ্যারেজে বিস্ফোরণের ঘটনা ঘটে। আমার বাবা ওই গ্যারেজের রিকশা চালাত। আবার ভাঙাড়ির কাজও করতেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close