নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ০৩ আগস্ট, ২০২২

কথা-কাটাকাটিতে বন্ধ ১৫ পরিবারের রাস্তা!

সামান্য কথা কাটাকাটির জেরে এক প্রভাবশালী বন্ধ করে দিয়েছেন এলাকার ১৫ পরিবারের চলাচলের রাস্তা। এতে ওইসব পরিবারের সদস্যরা বাড়িতে প্রবেশের একমাত্র পথ বন্ধ থাকায় পড়েছেন চরম বিপদে। অবরুদ্ধ পরিবারের শিশুরা মাদরাসা ও স্কুলেও যেতে পারছে না। ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জের নিকলীর জারুইতলা ইউনিয়নের ধারীশ্বর গ্রামে।

ওই এলাকা ঘুরে জানা যায়, ধারীশ্বর গ্রামে পারিবারিক কলহ ও জায়গার মালিকানার দ্বন্দ্বে জোবেদা বেগম ও তার স্বজনরা কাঁটাতার, ডালপালা দিয়ে রাস্তা বন্ধ করে দিয়েছেন। জোবেদা বেগম সাবেক সরকারি কর্মচারী। তার ছেলেরাও সরকারি চাকরীজীবী।

এর আগেও কয়েকবার রাস্তা বন্ধ করেছিলেন জোবেদা বেগম ও তার স্বজনরা। সেসময় সমঝোতা করে রাস্তা খোলা হয়েছিল, কিন্তু এখন তা হচ্ছে না বলে জানিয়েছেন সংবাদকর্মী কে এম বাবুল। ভুক্তভোগী ইসমাইল ও কে এম বাবুলসহ স্থানীয়রা জানান, রাস্তার পাশে ও ভুক্তভোগীদের বাড়ির সামনে ছোট একটি ডোবা ভরাট করে রাস্তা করতেও বাধা দিচ্ছেন জোবেদা বেগম ও তার লোকজন। এ বিষয়ে জোবেদা বেগম ও তার জামাতা কাজল মিঞা জানান, তাদের জায়গায়ই তারা তারকাঁটা ও ডালপালা দিয়েছেন। এতে কারো রাস্তা বন্ধ হলে তাদের কিছু যায় আসে না। অভিযোগকারী ইসমাইল জানান, ৩১ জুলাই তিনি লিখিত অভিযোগ করলেও এ পর্যন্ত থানা পুলিশ ঘটনাস্থলে তদন্ত করতে আসেনি।

নিকলী থানার ওসি মো. মনসুর আলী আরিফ লিখিত অভিযোগ পাওয়ার কথা অস্বীকার করে বলেন, বিষয়টি আদালতের বিষয়। এখানে আইনশৃঙ্খলা ও শান্তি বিনষ্ট হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close