বরিশাল প্রতিনিধি

  ২৮ জুন, ২০২২

পদ্মায় নিখোঁজ ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখে ঢাকায় যাওয়ার পথে পদ্মায় নৌকা ডুবে নিখোঁজ ছাত্রলীগ নেতা আফছার তামিমের মরদেহ উদ্ধার করেছে শরীয়তপুর পুলিশ।

নিখোঁজ হওয়ার ২ দিন পর গতকাল সোমবার দুপুর ২টার দিকে পদ্মা নদীতে তার ভাসমান মরদেহ পাওয়া যায়। তিনি ভোলার চরফ্যাশন কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। চরফ্যাশন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড এলাকায় তার বাড়ি।

গত শনিবার পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে তামিম ভোলা থেকে লঞ্চে রওনা হয়ে অনুষ্ঠানস্থলে পৌঁছান। অনুষ্ঠান শেষে দুপুর ২টার দিকে কাঁঠালবাড়ি থেকে একটি নৌকা ভাড়া করে আরো ১৫ থেকে ২০ জনের সঙ্গে তিনি ঢাকার উদ্দেশে রওনা হন। পথিমধ্যে তাদের নৌকাটি ডুবে যায়। দুর্ঘটনার পর তামিম বাদে অন্য সবাই উদ্ধার হন। চরফ্যাশন থানার ওসি মনির হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

জাজিরা থানার ওসি মোস্তফিজুর রহমান বলেন, কুণ্ডুর চর ইউনিয়নের সিডার চর এলাকা থেকে উদ্ধারের পর তামিমের আত্মীয়রা লাশ শনাক্ত করেন। তাদের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এ ব্যাপারে চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মরদেহ ভোলায় নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close