সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২৮ জুন, ২০২২

জন্মজয়ন্তীতে কামাল লোহানীকে স্মরণ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা প্রশাসন এবং সংস্কৃতি মন্ত্রণালয়ের যৌথ উদ্যোগে সাংবাদিক, কলামিস্ট ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক বীর মুক্তিযোদ্ধা কামাল লোহানীর ৮৯তম জন্মজয়ন্তী যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। গত রবিবার এইচটি ইমাম স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্জ্বল হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, অধ্যক্ষ সেরাজুল ইসলাম, এ আর জাহাঙ্গীর, কল্যাণ ভোমিক, আতিক লোহানী প্রমুখ। শুরুতে সম্মানিত অতিথিদের ক্রেস্ট প্রদান এবং উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। অনুষ্ঠানে স্থানীয় শিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

অপর দিকে সিরাগজঞ্জ শহরেও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ভাষা ও শব্দসৈনিক কামাল লোহানীর জন্মজয়ন্তী যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়। এ উপলক্ষে বিকালে সিরাজগঞ্জে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম চত্বরে উল্লেখিত সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি দিলীপ সেন। অন্যদের বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য রাজা চৌধুরী, সরোয়ার কামাল রবিন, প্রবীণ সাংবাদিক আবদুল কুদ্দুস, সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি হেলাল আহমেদ, সাধারণ সম্পাদক দিলীপ গৌর প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close