প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৯ জুন, ২০২২

সড়কে নিহত ৩

সাতক্ষীরায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় দুজন নিহত এবং একজন আহত, চট্টগ্রামের লোহাগাড়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের চালক ও এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। অন্য দিকে কেরানীগঞ্জে বাসের ধাক্কায় প্রিজন ভ্যান উল্টে পাঁচজন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট-

সাতক্ষীরা : সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেলের দুজন আরোহী নিহত এবং একজন আহত হয়েছেন। গত শুক্রবার রাত ১০টায় সাতক্ষীরা শহরের অদূরে বিনেরপোতা বিসিক শিল্পনগরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সাতক্ষীরা পৌরসভার পলাশপোল এলাকার শাহ আবদুল কাদেরের ছেলে বজলুর রহমান ও মঈন ড্রাইভারের ছেলে আবদুস সালাম।

আহত হাফিজুর রহমান সাতক্ষীরা নিউমার্কেট এলাকার বুলবুল আহমেদের ছেলে। তাকে মুমূর্ষু অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা তিনজনই ব্যবসায়ী ও পরস্পরের বন্ধু বলে জানা গেছে। তারা একই মোটরসাইকেলে পাটকেলঘাটা থেকে সাতক্ষীরা শহরে ফিরছিলেন। রাস্তায় পড়ে থাকা বেতনা নদী খননের কাদা মাটিতে চাকা পিছলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে ধাক্কা খাওয়ায় মোটরসাইকেল চালক ও এক আরোহী নিহত এবং একজন আহত হয়েছেন।

চট্টগ্রাম (লোহাগাড়া) : চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে গত শুক্রবার রাত ৯টায় চুনতী এলাকায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী মারুফুল ইসলাম (২২) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি চকরিয়া থানার হারবাং ইউনিয়নের উত্তর হারবাংয়ে। দোহাজারী হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) বাদশা মিয়া সংবাদটি নিশ্চিত করেছেন।

কেরানীগঞ্জ (ঢাকা) : ঢাকার কেরানীগঞ্জে ঢাকা মাওয়া মহাসড়কে শরীয়তপুর থেকে আসা পদ্মা ট্রাভেলস নামে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় প্রিজন ভ্যান উল্টে তিন পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৯টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকায় ঢাকা জেলা মিল ব্যারাক পুলিশ লাইন থেকে আসা প্রিজন ভ্যানেকে বাসটি ধাক্কা দেয়। এতে মিল ব্যারাক পুলিশ লাইনের উপপরিদর্শক মো. মজিবর, আমিনুল ইসলাম ও প্রিজন ভ্যান চালক এবং যাত্রীবাহী বাসের দুই যাত্রী আহত হন।

আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসারা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক মো. দুলাল জানান, সংবাদ পেয়ে মহাসড়কের ওপরে পড়ে থাকা প্রিজন ভ্যান ও বাসটি রেকার গাড়ি দিয়ে অন্যত্র সরিয়ে নেওয়া হয়। এরপর সড়কে যান চলাচল স্বাভাবিক হয়। দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ জামান বলেন, প্রিজন ভ্যানে কোনো কয়েদি ও হাজতি ছিল না।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close