প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৭ মে, ২০২২

হাটিকুমরুল-বনপাড়ার মৃত্যুকূপে ফের নিহত ৫

সিরাজগঞ্জে হাটিকুমরুল-বনপাড়া সড়কে ট্রাক-লেগুনা সংঘর্ষে ৫ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ছাড়া পাবনার সাঁথিয়ায় ট্রাকচাপায় ভ্যানচালক এবং ব্রাহ্মণবাড়িয়ায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের সলঙ্গায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৫ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ৫ জন। গত বুধবার রাত ২টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার রামারচর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নাটোরের বাগাতিপাড়া থানার ছোট পাকা গ্রামের আবদুল মজিদের ছেলে মকুল হোসেন (৩৫), আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৪), একই থানার বাসাবাড়িয়া গ্রামের জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাল হকের ছেলে আবদুল হালিম (৪৫) ও গুরুদাসপুর থানার জুমাইগর গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বলেন, রাত ২টার দিকে লেগুনাটি সিরাজগঞ্জ থেকে নাটোরের দিকে যাচ্ছিল। পথে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। আহতদের সিরাজগঞ্জ ও রাজশাহী হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত লেগুনা ও ট্রাক থানা হেফাজতে রাখা হয়েছে।

বাগাতিপাড়া (নাটোর) : সড়ক দুর্ঘটনায় নাটোরের বাগাতিপাড়ার নিহত পাঁচজনের পরিবারে চলছে শোকের মাতম। উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে পরিবারগুলো হয়ে পড়েছে দিশাহারা। নিহতদের মধ্যে বাগাতিপাড়া উপজেলার চারজনই শ্রমিক। তারা ধানকাটার কাজ শেষে বাড়ি ফিরছিলেন। আর গুরুদাসপুরের জুমাইনগরের নিহত ওই ব্যক্তি লিচু বিক্রি করে বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে।

বাগাতিপাড়া উপজেলার পাকা ইউপি চেয়ারম্যান নয়েজ মাহ্মুদ জানান, ১০-১২ দিন আগে নিহতরা পাবনায় ধানের জমিতে কাজ করতে গিয়েছিলেন।

ইউপি চেয়ারম্যান আরো জানান, নিহত মকুলের ১৪ ও ৮ বছর বয়সি দুই মেয়ে এবং ৩ মাস বয়সি একটি ছেলে রয়েছে। নিহত মনিরের ১৪ বছর বয়সি এক মেয়ে ছাড়াও ৮ বছর বয়সি এক ছেলে রয়েছে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে ছোট ওই সন্তানদের নিয়ে চোখে অন্ধকার দেখছে নিহতদের পরিবার। অপরদিকে, আহত মঞ্জুর ৪ ও ৬ বছর বয়সি দুটি ছেলে আছে। তার সন্তানসম্ভবা স্ত্রী দুর্ঘটনার খবর শুনে অসুস্থ হয়ে পড়েছেন।

জামনগর ইউপি মেম্বার আইয়ুব আলী জানান, নিহত মকবুলের ১১ বছর বয়সি মেয়ে ছাড়াও ৮ বছর বয়সি ছেলে রয়েছে। নিহত আবদুল হালিমের ৮ বছর বয়সি এক মেয়ে ও ৫-৬ বছর বয়সি ছেলে রয়েছে। অপরদিকে আহত আলমগীরের ১৮ ও ৪ বছর বয়সি দুই ছেলে রয়েছে।

গুরুদাসপুর উপজেলার নাজিরপুর ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী জানান, নিহত জুমাইগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪০) একজন লিচু ব্যবসায়ী। দুই-তিন দিন আগে তিনি লিচু ক্রয় করতে দিনাজপুর যান। বাড়ি ফেরার পথে তিনি এই সড়ক দুর্ঘটনায় নিহত হন। তার চার মেয়ে। সবচেয়ে বড় মেয়ের বয়স ১৬ বছর।

বেড়া-সাঁথিয়া (পাবনা) : পাবনার সাঁথিয়া উপজেলার পাবনা-বগুড়া মহাসড়কের চাড়া বটতলা এলাকায় ড্রাম ট্রাকের ধাক্কায় মো. এখলাস (১৮) নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। তিনি বেড়া উপজেলার খাস আমিনপুর গ্রামের সালাম মোল্লার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ইমরান খান (৩১) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো তিনজন আহত হন। গতকাল সকালে ঢাকাণ্ডসিলেট মহাসড়কের উপজেলার বুধন্তি ইউনিয়নের বীরপাশা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমরান সিলেট জেলার ফেঞ্চুগঞ্জের আতাউর খানের ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close