নিজস্ব প্রতিবেদক

  ২৩ মে, ২০২২

বর্তমান পদ্ধতি মেনেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে : কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন প্রশ্নবিদ্ধ করার জন্য ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছে বিএনপি। তবে সময় এলে ঠিকই বিএনপি নির্বাচনে অংশ নেবে। বর্তমান পদ্ধতি মেনেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে।

মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল রবিবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

এ প্রসঙ্গে তিনি আরো বলেন, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা সর্বোচ্চ আদালতের রায়ে জাদুঘরে চলে গেছে। পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয় বাংলাদেশেও সেভাবেই হবে। শেখ হাসিনার সরকারের অধীনে নির্বাচন হবে না, নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। সরকার অবাধ, সুষ্ঠু, সুন্দর নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে সহযোগিতা করবে। এটাই নিয়ম, এর বাইরে অন্য কোনো পথ নেই।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির কথায় শেখ হাসিনার সরকার পদত্যাগ করবে কেন? বিএনপির কথায় শেখ হাসিনা পদত্যাগ করবেন না। বিএনপি ব্যর্থ রাজনৈতিক দল। আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ। তাদেরই (বিএনপি) টপ টু বটম পদত্যাগ করতে হবে। বিশ্বসভায় শেখ হাসিনার নেতৃত্ব প্রশংসিত। ফখরুল সাহেব, চিৎকার-চেঁচামেচি করে লাভ নেই। ক্ষমতার পরিবর্তন হবে নির্বাচনে।

পদ্মা সেতুর নির্মাণকাজ শুরুর সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ দলটির নেতাদের উপহাসের প্রসঙ্গ টেনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতুর নির্মাণকাজ শেষ। এখন উদ্বোধনের কথা শুনলেই বিএনপির মুখ কালো হয়ে যায়।

মৎস্যজীবী লীগের সভাপতি সায়ীদুর রহমানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মৎস্যজীবী লীগের সাধারণ সম্পদাক শেখ আজগর নস্কর, মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি মো. সাইফুল আলম মানিক ও সহসভাপতি আবুল বাশার মুহাম্মদ আলম প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close