গাজীপুর ও টঙ্গী প্রতিনিধি

  ১৯ মে, ২০২২

আজ জেলা আ.লীগের সম্মেলন

ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে গাজীপুর

পাঁচ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন ঘিরে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ দেখা দিয়েছে। পাড়া-মহল্লা ও চায়ের দোকানের আড্ডার কেন্দ্রবিন্দুতে রয়েছে জেলা আওয়ামী লীগের সম্মেলন। সম্মেলনের মধ্য দিয়ে ক্লিন ইমেজ ও যোগ্য নেতৃত্বের প্রত্যাশা করছেন তৃণমূল নেতাকর্মীরা। ঢাকার উত্তরা থেকে শুরু করে গাজীপুরের জয়দেবপুর রাজবাড়ীর মাঠ পর্যন্ত দীর্ঘ ১৮ কিলোমিটার পথ পুরোটাই রংবেরঙের ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে। চাঞ্চল্য ফিরেছে নেতাকর্মীদের মধ্যে। নতুন কমিটিতে অনুপ্রবেশকারীদের ঠেকানোর পাশাপশি দলটিকে সুসংগঠিত করার প্রত্যাশা নেতাকর্মীদের। ব্যাপক উৎসাহের মধ্য দিয়ে আজ ১৯ মে গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

জেলা আওয়ামী লীগের প্রস্তুতি কমিটির সভাপতি ও মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক জানান, গাজীপুরের ঐতিহাসিক রাজবাড়ী মাঠে অনুষ্ঠিত হবে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান। আরো উপস্থিত থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, আওয়ামী লীগের সদস্য মো. আনোয়ার হোসেন, মো. ইকবাল হোসেন অপু এমপি, গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, সংরক্ষিত নারী সংসদ সদস্য শামসুন নাহার ভূঁইয়া, গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, আওয়ামী লীগের সদস্য মো. সাহাবুদ্দিন ফরাজি, ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমতউল্লা খান, সংরক্ষিত নারী সংসদ সদস্য অধ্যাপক রুমানা আলী টুসি, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাবউল্লাহ্ মণ্ডল।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, ২০০৩ সালে সম্মেলনের মাধ্যমে আ ক ম মোজাম্মেল হককে সভাপতি ও বর্তমান মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমতউল্লা খানকে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়। এরপর ২০১৭ সালের জুলাই মাসে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে সভাপতি ও গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছিল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close