প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৭ জানুয়ারি, ২০২২

সড়কে ঝরল ৫ প্রাণ

সড়কে দিনাজপুরে দুজন, পঞ্চগড়ে গ্রাম পুলিশ, জয়পুরের আক্কেলপুরে একজন, মাদারীপুরে রাজৈরে একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট-

দিনাজপুর : দিনাজপুরের চিরিরবন্দরে শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে সংঘর্ষে অটোরিকশার দুই যাত্রী নিহত এবং একজন গুরুতর আহত হয়েছেন। গতকাল রবিবার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-চিরিরবন্দর উপজেলার ভবানীপুর গ্রামের বাসিন্দা আতামোল্লার ছেলে দেলোয়ার হোসেন (৩৫) ও মুসাসাহা করোঞ্জী এলাকার মৃত আফাজ উদ্দীনের ছেলে ইসাহাক আলী (৬৫)। চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও স্টাফরা পালিয়ে গেছে।

পঞ্চগড় : পঞ্চগড়ে মাটিবাহী ট্রাক্টরের ধাক্কায় রমজান আলী (৬৫) নামে সাবেক গ্রাম পুলিশ নিহত হয়েছেন। গতকাল বোদা উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের মিলগেট-মাড়েয়া সড়কের মালিপুকুরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রমজান ওই ইউনিয়নের সুন্দুরা পুকুরী এলাকার মৃত সোহান আলীর ছেলে। তিনি ট্রাক্টরগুলোকে সিøপ (চিরকুট) দেওয়ার কাজ করতেন।

আক্কেলপুর (জয়পুরহাট) : জয়পুরহাটের আক্কেলপুরে দাঁড়িয়ে থাকা ইটবোঝাই ট্রাক্টরে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল ধাক্কা দিলে ওসমান গণি (৪৫) নামের মোটরসাইকেল আরোহী নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। গত শনিবার সন্ধ্যায় আক্কেলপুর-জয়পুরহাট সড়কের মাতাপুর ইটভাটা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ওসমান গণি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বলরাম গ্রামের সাত্তার কারীর ছেলে।

রাজৈর (মাদারীপুর) :

মাদারীপুরের রাজৈরে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে বাবু (২৮) নামে এক ইলেকট্রিশিয়ান নিহত হয়েছেন। গতকাল ঢাকাণ্ডবরিশাল মহাসড়কের উপজেলার আমগ্রাম ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় তার সঙ্গে থাকা আরো দুই আরোহী গুরুতর আহত হন। নিহত বাবু উপজেলার বেপারী পাড়া গ্রামের এস এম আবুল মিয়ার ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close