টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

  ১২ জানুয়ারি, ২০২২

টেকনাফে ১০ কোটি টাকার মাদক জব্দ

কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফে সমুদ্রসৈকতের ঝাউবাগানে অভিযান চালিয়ে ১০ কোটি ৩২ লাখ টাকার ২ কেজি ৬৪ গ্রাম ক্রিস্টাল মেথ আইস মাদক উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে কোনো পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি।

গতকাল মঙ্গলবার ভোরে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীপাড়া এলাকায় মেরিন ড্রাইভ সংলগ্ন সমুদ্রসৈকতে ঝাউবাগান থেকে এই মরণনেশার মাদক উদ্ধার করা হয়।

গতকাল মঙ্গলবার সকাল ১০টায় টেকনাফ ব্যাটালিয়নের চিত্তবিনোদন কক্ষে সংবাদ সম্মেলনে ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এসব তথ্য জানান। তিনি বলেন, গোপন সংবাদে তারা জানতে পারেন টেকনাফ ব্যাটালিয়নের অধীনস্থ টেকনাফ সি বিচ বিওপি হতে আনুমানিক ৩.৩ কিলোমিটার উত্তরে নোয়াখালীপাড়া এলাকায় মেরিন ড্রাইভ সংলগ্ন সমুদ্রসৈকতের ঝাউবাগানে পাচারের উদ্দেশে মাদকদ্রব্য লুকানো রয়েছে। ওই সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন সদর হতে বিশেষ টহল দল ঝাউবাগানে ব্যাপক তল্লাশি চালিয়ে একটি গাছের নিচে লুকানো ১টি প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করে। ওই ব্যাগের ভেতর ১০ কোটি ৩২ লাখ টাকার ২ কেজি ৬৪ গ্রাম ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। পরে ওই এলাকায় টহল দল প্রায় দেড় ঘণ্টা অভিযান পরিচালনা করার পরও কোনো পাচারকারী কিংবা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরো জানান, তাদের শনাক্ত করার জন্য গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে। উদ্ধারকৃত মালিকবিহীন ক্রিস্টাল মেথ আইস বর্তমানে ব্যাটালিয়ন সদরের স্টোরে জমা রাখা হয়েছে। আইনি কার্যক্রম শেষে ঊর্ধ্বতন কর্মকর্তা, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়াকর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close