নিজস্ব প্রতিবেদক

  ০৯ ডিসেম্বর, ২০২১

বললেন ফখরুল

খালেদা জিয়ার শারীরিক অবস্থা সংকটাপন্ন

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানিয়েছেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা আবারও সংকটাপন্ন। তার আবার রক্তক্ষরণ হচ্ছে। ২৬ দিন ধরে তিনি আইসিইউতে রয়েছেন। অনতিবিলম্বে তাকে বিদেশ নিয়ে সুচিকিৎসার ব্যবস্থা নেওয়ার দাবি করেন তিনি। গতকাল বুধবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে চিকিৎসার দাবিতে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। শিক্ষক-কর্মচারী ঐক্যজোট এ মানববন্ধনের আয়োজন করে।

ফখরুল বলেন, আপনারা জানেন খালেদা জিয়া যখন কেন্দ্রীয় কারাগারে ছিলেন তখন তিনি ভালো চিকিৎসা পাননি। বারবার বলার পর তার চিকিৎসার জন্য বোর্ড গঠন করা হয়েছে। সেই বোর্ড থেকেও খালেদা জিয়ার চিকিৎসা হয়নি।

বিএনপি মহাসচিব আরো বলেন, আমি হাসপাতালে গিয়েছিলাম। ডাক্তাররা জানিয়েছেন তার আবার রক্তক্ষরণ হচ্ছে। দেশনেত্রী খালেদা জিয়াকে ধীরে ধীরে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হয়েছে। কারণ একটাই খালেদা জিয়া হচ্ছে দেশের একমাত্র রাজনীতিক, যিনি এ দেশের স্বাধীনতাণ্ডসার্বভৌমত্বের পক্ষে কথা বলেন।

আয়োজক সংগঠনের চেয়ারম্যান অধ্যক্ষ মোহাম্মদ সেলিম ভূঁইয়ার সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, কেন্দ্রীয় নেতা কাদের গণি চৌধুরী, মো. শামীমুর রহমান শামীম, স্বেচ্ছাসেবক দল নেতা মোরশেদ আলম, দেশ বাঁচাও মানুষ বাঁচাও এর সভাপতি মো. রকিবুল ইসলাম রিপন, কৃষক দলের লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমুখ উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close