মাদারীপুর প্রতিনিধি

  ৩০ নভেম্বর, ২০২১

শিশু হত্যার দায়ে ৩ জনের ফাঁসির রায়

মাদারীপুরে শিশু হত্যার দায়ে তিনজনের মৃত্যুদ-ের আদেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে দণ্ডপ্রাপ্ত প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করেছে আদালত। মাদারীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাইচন্দ্র সাহা গতকাল সোমবার সকালে এই রায় ঘোষণা করেন।

তাছাড়া মামলার এক আসামিকে বেকসুর খালাস দিয়েছে আদালত। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে হাজির ছিলেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন পিরোজপুর জেলার ভৈরমপুর গ্রামের রফিকুল ইসলাম মোল্লার ছেলে শফিকুল ইসলাম মোল্লা (৩০), মাদারীপুরের রাজৈর উপজেলার পশ্চিম সরমঙ্গল গ্রামের রফিক হাওলাদারের ছেলে রাজিব হাওলাদার (৩৯), একই উপজেলার কোদালিয়া বাজিতপুর গ্রামের মুহিত গাছির ছেলে রিমন হোসাইনে ওরফে ইমন গাছি (৩১)।

আদালতের পিপি সিদ্দিকুর রহমান সিং মামলার নথির বরাতে জানান, ২০১৫ সালের ২০ সেপ্টেম্বর রাজৈর উপজেলার খালিয়া ইউনিয়নের সেনদিয়া গ্রামের পাঁচ বছরের শিশু আদুরি আক্তার মুক্তিপণের দাবিতে অপহৃত হয়।

এ ঘটনায় থানায় জিডি করা হলে পুলিশ সন্দেহভাজন আসামি শফিকুল ইসলামকে আটক করে। তার দেওয়া জবানবন্দি অনুযায়ী ২২ সেপ্টেম্বর সেনদিয়া গ্রামে মাটিতে পুঁতে রাখা লাশ উদ্ধার করা হয়। পুলিশ তদন্ত শেষে ২০১৮ সালের ১০ জানুয়ারি আদালতে চারজনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়।

রাষ্ট্রপক্ষের উকিল সিদ্দিকুর বলেন, সাক্ষ্য-প্রমাণ শেষে আদালত তিন আসামিকে দোষী সাব্যস্ত করে এই সাজা দিয়েছে। তাছাড়া একজনকে বেকসুর খালাস দিয়েছে আদালত। নিহত শিশুর বাবা টুকু সরদার আদালতের রায়ে সন্তোষ প্রকাশ করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close