নিজস্ব প্রতিবেদক

  ২৮ নভেম্বর, ২০২১

শহীদ ডা. মিলনের সমাধিতে বিভিন্ন দল ও সংগঠনের শ্রদ্ধা

স্বৈরাচারবিরোধী আন্দোলনে সন্ত্রাসীদের গুলিতে নিহত শহীদ ডা. মিলনের প্রতি শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন। শহীদ ডা. মিলন দিবস উপলক্ষে গকতাল শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল চত্বরে তার কবরে পুষ্পার্ঘ্য অর্পণ করে এই শ্রদ্ধা জানানো হয়।

ঢাকা মেডিকেল কলেজে অবস্থিত শহীদ ডা. শামসুল আলম খান মিলনের সমাধিতে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, কেন্দ্রীয় নেতা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর, উপদপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ ঢাকা উত্তর ও দক্ষিণ মহানগর শাখা, বাংলাদেশ ছাত্রলীগ, বাংলাদেশ কৃষক লীগ, আওয়ামী যুবলীগ, যুবলীগ উত্তর ও দক্ষিণ শাখা, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন এবং সহযোগী সংগঠন ডা. মিলনের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে।

এছাড়াও শহীদ মিলনের পরিবার, বিএনপি, জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন রাজনৈতিক দল শহীদ মিলনের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে।

এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি এলাকায় শহীদ ডা. মিলনের স্মৃতিসৌধে আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন শ্রদ্ধা নিবেদন করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close