নিজস্ব প্রতিবেদক

  ২২ নভেম্বর, ২০২১

বেইলি রোডে সেই বেপরোয়া গাড়িচালক কিশোর আটক

রাজধানীর বেইলি রোডে বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে রিকশা গুঁড়িয়ে দেওয়া সেই প্রাইভেট কারচালক কিশোর তাসকিনকে আটক করেছে ডিএমপি তেজগাঁও বিভাগ। শনিবার রাতে তাদের চুয়াডাঙ্গা থেকে আটক করা হয়।

গতকাল রবিবার ডিএমপির তেজগাঁও বিভাগের অতিরিক্ত কমিশনার হাফিজ আল ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, কিশোর তাসকিনকে চুয়াডাঙ্গা থেকে আটক করা হয়েছে। উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের দশম শ্রেণির ছাত্র তাসকিন পরিবারের সঙ্গে রাজধানীর মগবাজারে থাকে।

এর আগে শুক্রবার বেইলি রোডে বেপরোয়া গতিতে চলা তাসকিনের প্রাইভেট কারের ধাক্কায় একটি রিকশা দুমড়ে-মুচড়ে যায়। এতে রিকশাচালক, আরোহী বাবা ও শিশুসন্তান আহত হয়। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ভাইরাল হয়।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ওই ভিডিওতে দেখা যায়, একটি কালো রঙের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-৩৪-২২৬৩) বেপরোয়া গতিতে পেছন থেকে চলন্ত রিকশাটিকে ধাক্কা দেয়। কিছু বুঝে ওঠার আগেই রিকশার চালকসহ আরোহী বাবা-শিশুসন্তান রাস্তায় ছিটকে পড়ে আহত হয়। এতে শিশুর পা ও তার বাবার হাত ভেঙে যায়। তবে ওই সময় পুলিশের একটি গাড়ি ঘটনাস্থলে থাকলেও প্রাইভেট কারটি আটকের চেষ্টা করেনি বলে প্রত্যক্ষদর্শীদের অভিযোগ।

ডিএমপির তেজগাঁও বিভাগ সূত্রে জানা যায়, সাইবার পেট্রোলিংয়ের অংশ হিসেবে ভাইরাল ভিডিওটি তেজগাঁও বিভাগের নজরে আসে। পরে ডিসি তেজগাঁও বিপ্লব কুমার সরকার তাৎক্ষণিকভাবে সংশ্লিষ্ট অফিসারকে প্রাইভেট কার চালককে শনাক্ত করে আটকের নির্দেশ দেন। এরই পরিপ্রেক্ষিতে শনিবার রাত সাড়ে ১২টার দিকে হাতিরঝিল এলাকা থেকে প্রাইভেট কারটি হেফাজতে নেয় হাতিরঝিল থানা পুলিশ। পরে ভোররাত ৩টা ৪০ মিনিটে মেহেরপুর ও চুয়াডাঙ্গা জেলা পুুলিশের সহায়তায় আলমডাঙ্গা হাট বোয়ালিয়া নতুন বাজার এলাকা থেকে তাসকিনকে আটক করে ঢাকায় আনা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close