নিজস্ব প্রতিবেদক

  ২০ অক্টোবর, ২০২১

রাজধানীতে অর্ধকোটি টাকার আইস জব্দ

রাজধানীর পল্লবী ও দক্ষিণখান এলাকা থেকে ৫০০ গ্রাম আইসসহ তিন মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর)। এই আইসের দাম অর্ধকোটি টাকা।

গতকাল মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো কার্যালয়ের (উত্তর) সহকারী পরিচালক মো. মেহেদী হাসান।

মেহেদী হাসান জানান, সোমবার বিশেষ এক মাদকবিরোধী অভিযানে রাজধানীর পল্লবী ও দক্ষিণখান এলাকা থেকে ৫০০ গ্রাম আইসসহ তিন মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর)। তাদের একজন টেকনাফের শীর্ষ মাদক কারবারি নুরুল ইসলাম।

অন্যদিকে, মঙ্গলবার সকালে রাজধানীর শাহ আলী থানা এলাকা থেকে এক নারীসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ইয়াবা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়। গ্রেপ্তাররা হলেন সানজিদা আক্তার ওরফে তুন্তী, মো. রাজু মোল্লা ওরফে সুজন ও মনি ইসলাম।

গতকাল দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন শাহ আলী থানার ওসি আবুল বাসার মুহাম্মদ আসাদুজ্জামান। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শাহ আলী থানার বি ব্লকের ১নং রোড এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ১১০০ পিস ইয়াবা ও একটি প্রাইভেট কারসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা জানায়, দেশের সীমান্তবর্তী বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করে রাজধানীতে বিক্রি করতেন। গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close