নিজস্ব প্রতিবেদক

  ১১ অক্টোবর, ২০২১

ইউপি নির্বাচন

বিতর্কিতরা মনোনয়ন পেলে খতিয়ে দেখা হচ্ছে : কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ইউনিয়ন পরিষদের নির্বাচনেও বিএনপি পরিচয় লুকিয়ে অংশ নিচ্ছে। এটি তাদের বর্ণচোরা রাজনীতি। এ কারণে ইউপি নির্বাচনে ভুল ও তথ্য গোপনের কারণে বিতর্কিত কারো মনোনয়ন পাওয়ার অভিযোগ পেলে তা খতিয়ে দেখা হচ্ছে।

গতকাল রবিবার রাজধানীতে সরকারি বাসভবনে ভার্চুয়ালি ব্রিফিংকালে তিনি বলেন, বিএনপি নেতারা প্রকাশ্যে যা বলে তা করে না, আর যা গোপনে করে তা প্রকাশ্যে বলে না। জনগণ বিএনপির দ্বিচারিতা বুঝতে পেরে মুখ ফিরিয়ে নিয়েছে।

গণতন্ত্রকে নিরুদ্দেশ করা হয়েছে বিএনপি নেতাদের এমন অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তাদের এ ধরনের অভিযোগ উদোর পিণ্ডি বুধোর ঘাড়ে চাপানোর মতো। বিএনপি জনরায়ের প্রতি অশ্রদ্ধা দেখিয়ে নির্বাচন থেকে দূরে থাকছে আর বলছে গণতন্ত্র নিরুদ্দেশ- উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তাদের হঠকারিতা এবং নিজের নাক কেটে পরের যাত্রা ভঙের যে অপরাজনীতি তাতে কোনো ফল অতীতে আসেনি, ভবিষ্যতেও আসবে বলে জনগণ মনে করে না।

ওবায়দুল কাদের মনে করেন, গণতান্ত্রিক মূল্যবোধ ও রীতিনীতি ভূলুণ্ঠিত করেছে বিএনপি; ক্ষমতায় থাকাকালে এমনকি বিরোধী শিবিরে থেকেও তারা স্বৈরাচারী।

বিএনপি জানে নির্বাচন ছাড়া ক্ষমতার হাতবদলের অন্য কোনো বিকল্প নেই, তাই তারা মুখে যত কথাই বলুক, নির্বাচনে তারা আসবে বলে মনে করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close