প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৯ সেপ্টেম্বর, ২০২১

সড়কে ঝরল ৯ প্রাণ

কুমিল্লার মনোহরগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ৩, সিলেটে প্রাইভেট কার-পিকআপ ভ্যানের সংঘর্ষে শিশুসহ ২, চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে ২, ময়মনসিংহের নান্দাইলে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় ১ এবং নরসিংদীর পলাশে ট্রলিচাপায় ১ শিশু নিহত হয়েছেন। আহত হয়েছেন ১০ জন। প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট :

মনোহরগঞ্জ (কুমিল্লা) : কুমিল্লার মনোহরগঞ্জে বাসের সঙ্গে সংঘর্ষে তিনজন সিএনজি অটোরিকশার যাত্রী নিহত ও এক শিশুসহ চার যাত্রী আহত হয়েছেন। আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার সকালে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া পুরান বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নাথেরপেটুয়া পুলিশ-ফাঁড়ি সূত্রে জানা যায়, ঢাকাগামী একটি বাস নাথেরপেটুয়া পুরানবাজার অতিক্রমকালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরকে ধাক্কা দেয়, ২০ গজ সামনে গিয়ে বাসটি একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়, পরে একটি বৈদ্যুতিক পিলারে ধাক্কা দিয়ে শেষে একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশায় থাকা সাত যাত্রীর মধ্যে তিন যাত্রী ঘটনাস্থলে নিহত হন। নিহতরা হলেন মনোহরগঞ্জ উপজেলার খিলা ইউনিয়নের মো. রাফি হোসেন (২৩), চাটখিল উপজেলার মো. ইয়াছিন আরাফাত (৩৫) ও সিএনজিচালক নোয়াখালীর শাহাদাত হোসেন (৩৫)।

ঘটনাস্থল থেকে বাসের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাফর ইকবাল জানান, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

সিলেট : সিলেটের গোলাপগঞ্জে প্রাইভেট কার-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুজন নিহত হয়েছেন। গতকাল উপজেলার সিলেট-জকিগঞ্জ সড়কের ফাজিলপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। নিহতরা হলেন বিয়ানীবাজার মোল্লাপাড়া ইউনিয়নের জলঢুপ পাতন (বর্তমান পাতন উচপাড়া) গ্রামের সফিক উদ্দিন (৭০) ও তার নাতি আরিয়ান (১)। খবর পেয়ে গোলাপগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে পাঠিয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনাবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের শিবগঞ্জ উপজেলার কানসাটে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। গতকাল শনিবার সকাল ১০টার দিকে উপজেলার পাইলিং মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার দায়পুকুরিয়া ইউনিয়নের পারদিলালপুর গ্রামের মো. হারুন আলী (২) এবং উপজেলার সাহাবাজপুর ইউনিয়নের সন্ন্যাসী এলাকার বাসিন্দা রেনু বেগম।

নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইলে রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় গোলাপ মিয়া (৬৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত গোলাপ চকমতি এলাকার মৃত আ. হাইয়ের ছেলে। গত শুক্রবার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চকমতি এলাকায় এই ঘটনা ঘটে। তিনি পাশের পাঁচমুসুল্লী গ্রামে বোনের মেয়ের বিয়ের দাওয়াত খেয়ে ইজিবাইক থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় দুর্ঘটনা ঘটে।

পলাশ (নরসিংদী) : নরসিংদীর পলাশে সেতু নির্মাণকাজে ব্যবহৃত একটি ট্রাক্টর (ট্রলি) চাপায় রোবায়েত হোসেন সিনহা নামের ৫ বছরের এক শিশু নিহত হয়েছে। গতকাল বিকালে উপজেলার গজারিয়া ইউনিয়নের রামপুর গ্রামের পাশে হাঁড়িধোয়া নদীতে নির্মাণাধীন একটি সেতুর কাজে ব্যবহৃত ট্রলিচাপায় ওই শিশুর মৃত্যু হয়। এ ঘটনায় মনির ইসলাম নামের ট্রলিচালককে আটক করেছে পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close