বরিশাল প্রতিনিধি

  ১২ সেপ্টেম্বর, ২০২১

বললেন উপ-পুলিশ কমিশনার

বরিশাল দ. জোনে মাদক কারবারির স্থান হবে না

বরিশাল মেট্রোপলিটন উপপুলিশ কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূইয়া বলেছেন, আমার মেট্রোপলিটন দক্ষিণ জোন এলাকায় মাদক কারবারির স্থান হবে না। এখানে মাদক কারবারিদের ছাড় দেওয়া হবে না। আমি দেখেছি পরিবারে একটি মাদকাসক্ত সন্তান রয়েছে সেই পরিবারটি বোঝে এর কী যন্ত্রণা। আমি মাদক নির্মূলের সঙ্গে সঙ্গে এখানকার নারী ও শিশুবান্ধব সামাজিক সম্পর্ক উন্নয়ন করার জন্য গুরুত্ব দিয়ে কাজ করতে চাই। এ ব্যাপারে আমি এখানকার গণমাধ্যমকর্মীদের সহযোগিতা চাই। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় বরিশাল প্রেস ক্লাব মিলনায়তনের সভা কক্ষে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

এই পুলিশ কর্মকর্তা আরো বলেন, বিশ্বব্যাপী বৈশ্বিক করোনার সময় মাঠে-ময়দানে ও রাস্তাঘাটে জীবনের ঝুঁকি নিয়ে সবচেয়ে বেশি সময় কাজ করেছেন গণমাধ্যমকর্মীরা।

বরিশাল প্রেস ক্লাবে অ্যাডভোকেট মু. ইসমাইল হোসেন নেগাবানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন চ্যানেল নিউজ ২৪ ও বাংলাদেশ প্রতিদিনের বরিশাল ব্যুরো প্রধান রাহাত খান, স্থানীয় দৈনিক ভোরের আলো সম্পাদক সাইফুর রহমান মিরন। এ সময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন দৈনিক বিপ্লবী বাংলাদেশ সম্পাদক (বীর মুক্তিযোদ্ধা) নুরুল আলম ফরিদ, প্রেস ক্লাব সদস্য এম আমজাদ হোসাইন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন বরিশাল ব্যুরো প্রধান মুরাদ আহমেদ, এটিএন বাংলা বরিশাল প্রতিনিধি হুমাউন কবীর, বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম (পিপিএম)।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক মানবেন্দ্র ব্যাটকবল, চ্যানেল আইয়ের বরিশাল প্রতিনিধি শাহিনা আজমিন, প্রেস ক্লাব যুগ্ম সম্পাদক এম মোফাজ্জেল হোসেন, খান রুবেল, সুখেন্দ এদবর, গোপাল সরকার, কাজী মামুন, ইত্তেফাক বরিশাল ব্যুরো শাহিন হাফিজ, দৈনিক সুন্দরবন পত্রিকা সম্পাদক মুজিব ফয়সাল, দৈনিক দেশ জনপদ পত্রিকার সম্পাদক মির্জা রিমন, নিউ ন্যাশন পত্রিকার বরিশাল প্রতিনিধি মাসুদ রানা।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close