নিজস্ব প্রতিবেদক

  ০৬ আগস্ট, ২০২১

পরীমনি ও রাজের বিরুদ্ধে মামলা

ডিজে পার্টির মাধ্যমে আয় করতেন বিপুল অর্থ

চিত্রনায়িকা পরীমনি, চলচিত্র প্রযোজক নজরুল রাজ ও তাদের সহযোগীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথকভাবে মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে রাজধানীর বনানী থানায় এ মামলা করে র‌্যাব। মামলায় পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলামকেও আসামি করা হয়েছে। একই সঙ্গে পৃথকভাবে মাদক আইনে একই থানায় নজরুল রাজের সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব। এর আগে প্রেস ব্রিফিংয়ে র‌্যাব জানায়, পরীমনি ও নজরুল রাজসহ এই চক্র ডিজে পার্টির আয়োজনের মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করত।

গতকাল রাত ৮টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত পরীমনি ও তার ম্যানেজার এবং নজরুল রাজ ও তার ম্যানেজারকে আদালতে নেওয়ার প্রক্রিয়া চলছিল। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, চিত্রনায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজকে মাদক মামলায় সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করবে পুলিশ।

বানানী থানার ওসি নূরে আজম মিয়া বলেন, নায়িকা পরীমনি ও প্রযোজক রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হয়েছে। এ দুটি মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা। মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য আসামিদের সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করবেন তদন্ত কর্মকর্তা।

এর আগে বিকাল সাড়ে ৪টায় র‌্যাব সদর দপ্তরে ব্রিফিংয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন বলেন, পরীমনির বাসায় মিনি বার রয়েছে। ব্যক্তিগতভাবে মদের লাইসেন্স থাকলেও মেয়াদ পেরিয়েছে অনেক আগেই। তবে বাসায় মদের বার আইনসিদ্ধ নয়। পরীমনি ও নজরুল রাজসহ এই চক্র ডিজে পার্টির আয়োজনের মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করত। এসব অর্থ তারা বিভিন্ন ব্যবসায় লাগাত।

ব্রিফিংয়ে আরো জানানো হয়, নজরুল রাজের কার্যালয়ে অভিযান চালিয়ে তার কম্পিউটারসহ কিছু ডিভাইস জব্দ করা হয়েছে। তার মোবাইল ফোনও জব্দ করা হয়েছে। এগুলো থেকে বেশ কিছু ছবি ও ভিডিওচিত্র পাওয়া গেছে। তদন্তসাপেক্ষে তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করা হবে। এর আগে বুধবার বিকালে র?্যাবের একটি দল পরীমনির বাসায় অভিযান চালায়। প্রায় তিন ঘণ্টা অভিযানের পর রাত ৮টায় বিপুল পরিমাণে মাদকদ্রব্যসহ পরীমনিকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নেওয়া হয়। সেখানে বিভিন্ন বিষয়ে বিস্তারিত জানতে জিজ্ঞাসাবাদ করেন র‌্যাবের কর্মকর্তারা। অভিযানের সময় ভেতর থেকে দরজা লাগিয়ে ফেসবুকে লাইভে আসেন পরীমনি। লাইভে তিনি বলেন, দিনদুপুরে কে বা কারা তার বাসায় আক্রমণ করেছে। তিনি থানা-পুলিশ, ডিবির কর্মকর্তা ও তার পরিচিতজনদের কাছে ফোন করে তাকে বাঁচানোর আহ্বান জানান। 

পরীমনির বাসায় অভিযান শেষ করেই রাত ৮টায় রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার ও চলচিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বনানী বাসায় অভিযান চালায় র‌্যাব। প্রায় আড়াই ঘণ্টা অভিযানে রাজের বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ রাজ ও তার সহযোগী সবুজকে গ্রেপ্তার করে র?্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। পরে বুধবার রাত ও বৃহস্পতিবার দুপুর পর্যন্ত তাদের জিজ্ঞাসাবাদ করে র?্যাব।

র‌্যাব সূত্র জানায়, সম্প্রতি হেলেনা জাহাঙ্গীর, ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেপ্তারের ঘটনার ধারাবাহিকতায় চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালানো হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close