প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১১ জুন, ২০২১

সড়কে ঝরল ৬ প্রাণ

সড়ক দুর্ঘটনায় পঞ্চগড়ের তেঁতুলিয়ায় দুজন, আটোয়ারীতে শিশু, ঝিনাইদহে ব্যবসায়ী, চাঁপাইনবাবগঞ্জের নাচোলে একজন ও দিনাজপুরের বিরামপুরে ব্যবসায়ী নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর

আটোয়ারী (পঞ্চগড়) : আটোয়ারীতে বাসের চাকায় পিষ্ট হয়ে মিতু আকতার (৫) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল দুপুরে উপজেলার আটোয়ারী-পঞ্চগড় সড়কের ধামোর জুগিকাটা এলাকায়। প্রতিবেশী ও প্রত্যক্ষদর্শীরা জানান, জুগিকাটা গুচ্ছ গ্রামের দিনমজুর নুর জামানের পাঁচ বছর বয়সি মেয়ে মিতু আকতার প্রতিবেশীর কয়েকটি শিশুর সঙ্গে রাস্তার ধারে খেলছিল। এ সময় আটোয়ারী হতে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি মিনিবাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মিতুর মারা যায়। শিশুকে চাপা দিয়ে বাসটি দ্রুতগতিতে পালিয়ে যায়।

------
হিলি (দিনাজপুর) : দিনাজপুরের বিরামপুর মহাসড়কের টাটকপুর মোড়ে বাসচাপায় মজিবর রহমান (৬৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত মজিবর রহমান বিরামপুর উপজেলার চকবসন্ত (নলকুড়া) গ্রামের ফইমুদ্দিনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি সুমন কুমার মহন্ত। গতকাল সকালে বিরামপুর-দিনাজপুর মহাসড়কে উঠার সঙ্গে সঙ্গেই দিনাজপুরগামী একটি বাস তাকে চাপায় দিলে এ দুর্ঘটনা ঘটে। বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, মজিবর রহমান নিজ জমি থেকে শাক নিয়ে বাজারে বিক্রির উদ্দেশে যাচ্ছিলেন। পথে দ্রুতগামী একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থালে তিনি নিহত হন।

ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলার ঝপঝপিয়া এলাকায় বাসচাপায় জাহাঙ্গীর হোসেন (৩০) নামের এক

পান ব্যবসায়ী নিহত এবং আরেকজন আহত হয়েছে। গতকাল ভোর সাড়ে ৫টার দিকে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর হলিধানী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। আহত জামিরুল ইসলাম একই এলাকার বিনোদপুর গ্রামের বাসিন্দা। সদর থানার ওসি মিজানুর রহমান জানান, সকালে ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন ও জামিরুল ইসলাম মোটরসাইকেলযোগে হলিধানী থেকে শহরের নতুন হাটখোলা পান বাজারে আসছিলেন। পথে ঝপঝপিয়া এলাকায় পৌঁছালে জেআর পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর মারা যান এবং আহত হন জামিরুল।

পঞ্চগড় : পঞ্চগড়ের তেঁতুলিয়ায় কাভার্ডভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক রুবেল (২৫) ও পেট্রল পাম্পের কর্মচারী স্বপন (২২) নামে দুজন নিহত হয়েছেন। এ সময় সুজন (২০) নামে এক যুবক গুরুতর আহত হন। গত বুধবার রাতে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের বুড়াবুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত পিকআপ চালক রুবেল তেঁতুলিয়া উপজেলার কালান্দিগঞ্জ বোয়ালমারী এলাকার কালুমিয়ার ছেলে এবং স্বপন বোদা উপজেলার ফুলতলা এলাকার আনোয়ার হোসেনের ছেলে। স্বপন এইচআর নামে একটি পেট্রল পাম্পে কাজ করতেন। আহত সুজনের বাড়ি তেঁতুলিয়া উপজেলার বোয়ালমারি এলাকায়। তিনি ওই এলাকার সোহরাব হোসেনের ছেলে। তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু সায়েম মিয়া জানান, পিকআপ চালক রুবেল তার পিকআপে স্বপন ও সুজনকে নিয়ে পঞ্চগড় থেকে তেঁতুলিয়া যাচ্ছিলেন। বুড়াবুড়ি এলাকায় পঞ্চগড়গামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পিকআপচালক রুবেল মারা যান। স্থানীয়রা দুজনকে গুরুতর আহতাবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় স্বপনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) : নাচোলে সড়ক দুর্ঘটনায় এক অজ্ঞাত ব্যক্তি নিহত হয়েছে। তার বয়স আনুমানিক ৫০ বছর। তার পরনে ছিল কালো ফুল হাতা গেঞ্জি ও সাদা প্যান্ট। গতকাল আনুমানিক সকাল ৯টার দিকে একটি আমবোঝাই ট্রাক জোনাকিপাড়ায় ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে যান তিনি। পরে স্থানীয়রা তাকে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close