প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৫ ফেব্রুয়ারি, ২০২১

তিন শিক্ষার্থীর প্রাণ গেল সড়কে

সিরাজগঞ্জে ইটভাঙা মেশিন নিয়ন্ত্রণ হারিয়ে দুই স্কুলছাত্র নিহত হয়েছে। ওই দুর্ঘটনায় আহত হয়েছেন ৫ জন। এছাড়া টাঙ্গাইলের ভূঞাপুরে মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে একজন কলেজছাত্র নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ও গতকাল বুধবার সকালে এই দুর্ঘটনার ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে ইঞ্জিনচালিত ইটভাঙা মেশিন যা আপৎকালীন পরিবহনের কাজেও ব্যবহার করা হয়। গতকাল বুধবার ওই ইটভাঙা মেশিনে করে কাজে যাচ্ছিল কয়েকজন স্কুলছাত্র। স্কুলবন্ধ থাকায় তারা ইটভাঙা শ্রমিকের কাজ করত। কাজে যাওয়ার পথে সদর উপজেলার বহুলী ইউনিয়নের ডুমুর চৌরাস্তা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই স্কুলছাত্র ঘটনাস্থলেই নিহত হয় আর আহত হয় আরো ৫ জন। সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী এসব তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন সদর উপজেলার দেউজি গ্রামের রাকিবুল ইসলামের ছেলে ৯ম শ্রেণির ছাত্র মেহেদি (১৫) ও একই গ্রামের শামীমের ছেলে ৮ম শ্রেণির ছাত্র নাঈম (১৪)।

স্থানীয় ইউপি সদস্য রেজাউল ইসলাম জানান, দুর্ঘটনার পর ৭ শ্রমিক আহত হন। সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে মারা যায় মেহেদী এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নাঈমের মৃত্যু হয়।

ভূঞাপুর (টাঙ্গাইল) : টাঙ্গাইলের ভূঞাপুরে মোটরসাইকেল ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রিমন আকন্দ (১৭) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। তিনি ভূঞাপুর পৌরসভার ফকিরপাড়া এলাকার বাছেদ আকন্দের ছেলে ও টাঙ্গাইলের হ্যাবিট কলেজের প্রথমবর্ষের শিক্ষার্থী। গত মঙ্গলবার রাতে ভূঞাপুর পৌরসভার পলিশা এলাকায় টাওয়ারে কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহতের ফুফাতো ভাই রেজাইল করিম উজ্জ্বল বলেন, গুরুতর আহতাবস্থায় রিমনকে প্রথমে ভূঞাপুর হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close