প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৭ জানুয়ারি, ২০২১

‘মৃত্যুর ১০ দিন’ পর ফিরলেন জীবিত

স্পেনের ৮৫ বছর বয়সি এক নারী করোনায় মারা যাওয়ার ১০ দিন পর বাড়ি ফিরলেন জীবিত। তাকে দেখে পরিবারের সবাই অবাক! স্পেনের একটি পত্রিকা এমন এক চাঞ্চল্যকর খবর প্রকাশ করেছে।

গত শনিবার ৮৫ বছর বয়সি রোজেলিয়া উত্তর স্পেনের এক নার্সিং হোম থেকে সুস্থ হয়ে ফিরে আসায় তার স্বামী ভীষণ অবাক আর আনন্দে আত্মহারা। প্রিয়তমাকে দেখে তিনি নাকি বিশ্বাসই করতে পারছিলেন না যে, সে আবার তার কাছে ফিরে এসেছে। রোজেলিয়ার স্বামী রামন ব্লাঙ্কোও একই নার্সিং হোমে ছিলেন এবং স্ত্রীর মারা যাওয়ার খবর পেয়ে অনেক কান্নাকাটি করেছিলেন।

লা ভজ ডে জালিসিয়া পত্রিকা লিখেছে, পরিবারকে জানানো হয়, করোনায়আক্রান্ত রোজেলিয়া ব্লাঙ্কো ১৩ জানুয়ারি মারা গেছেন। পরের দিন তার দাফন। করোনার কারণে পরিবারের কেউ সে অনুষ্ঠানে অংশ নিতে পারবেন না।

নার্সিং হোমটি পরিচালনা করে সান রোজেন্ডো ফাউন্ডেশন, এর বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, নার্সিং হোমে রোজেলিয়াসহ যাদের কোভিড পজিটিভ ধরা পড়ে তাদের সবাইকে বিশেষ চিকিৎসার জন্য ২৯ ডিসেম্বর অন্য একটি নার্সিং হোমে নিয়ে যাওয়া হয়। জোভ থেকে পেরেইরো ডি আগুয়ারে স্থানান্তরকালে কাছাকাছি দুই নার্সিং হোম থেকে দুজন বৃদ্ধাকে স্থানান্তর করে একই রুমে রাখার সময় এই নাম, পরিচয়ের বিভ্রান্তি ঘটেছে। ডয়েচে ভেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close