হবিগঞ্জ প্রতিনিধি

  ২৪ জানুয়ারি, ২০২১

হবিগঞ্জের আ.লীগ প্রার্থীর অভিযোগ

কালোটাকা ও বিদ্রোহীর জন্যই নৌকার হার

হবিগঞ্জের মাধবপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত পরাজিত মেয়র প্রার্থী শ্রীধাম দাশ গুপ্ত বলেছেন, তার পরাজয়ের পেছনে কালোটাকার প্রভাব এবং দলের বিদ্রোহী প্রার্থীরাই দায়ী। গতকাল শনিবার দুপুরে হবিগঞ্জ প্রেস ক্লাবের এক সংবাদ সম্মেলনে তিনি নৌকা মার্কার পরাজিত হওয়ার কারণ বর্ণনা করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীরা নৌকার পক্ষে না থাকা, দুজন বিদ্রোহী প্রার্থী, নির্বাচনে কালো টাকার ছড়াছড়ি, বিভিন্ন হোটেল রেস্তোরাঁয় পাঁঠা, খাসি, মুরগির মাংস দিয়ে ভূরি ভোজন, শাড়ি, লুঙ্গি ও শীতবস্ত্র বিতরণ, কালো টাকায় ভোট বিক্রি, পদ বাঁচাতে প্রকাশ্যে দলীয় প্রার্থীর পক্ষে আর গোপনে বিদ্রোহীদের পক্ষপাত এ রকম একাধিক কারণে মাধবপুর পৌরসভায় নৌকা জয়ী হতে পারেনি।

তিনি দলের একজন নেতার দিকে ইঙ্গিত দিয়ে বলেন, ‘তেনার’ ইশারায় মাধবপুর পৌরসভায় আওয়ামী লীগ থেকে দুজন বিদ্রোহী প্রার্থী হয়েছেন। তাদের প্রার্থিতা প্রত্যাহার না করতে নিষেধ করেছেন। তাই নৌকার ভোট ভাগাভাগি হয়েছে। ওই নেতার পরিচয় সম্পর্কে বলতে অপারগতা প্রকাশ করেন। এছাড়াও বর্তমানে নৌকার মেয়র নিজে নির্বাচন না করে ভাই পংকজ কুমার সাহাকে দিয়ে নির্বাচন করিয়েছেন। যা দলের জন্য খুবই ক্ষতিকর।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close