বাগেরহাট প্রতিনিধি

  ২৪ জানুয়ারি, ২০২১

বাগেরহাটে হরিণের চামড়াসহ আটক ২

বাগেরহাটের শরণখোলায় ১৯ হরিণের চামড়াসহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাতে শরণখোলা উপজেলার রায়েন্দা বাসস্টান্ডসংলগ্ন মনিরের ঘরের পাটাতন থেকে বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম এই চামড়া জব্দ করে।

আটকরা হলো বাগেরহাটের শরণখোলা উপজেলার রাজৈর গ্রামের মো. মতিন হাওলাদার ওরফে মতি কাজীর ছেলে মো. ইলিয়াস হাওলাদার ও বাগেরহাট সদর উপজেলার ভদ্রপাড়া গ্রামের মো. মোশারেফ শেখের ছেলে মো. মনিরুল ইসলাম শেখ। মনিরুল ইসলাম বর্তমানে শরণখোলা উপজেলার রায়েন্দা বাসস্ট্যান্ড এলাকায় বসবাস করে। তার বাসার পাটাতন থেকে এই চামড়া উদ্ধার করে পুলিশ।

গতকাল শনিবার দুপুরে বাগেরহাট জেলা পুলিশের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় এসব তথ্য জানান। এ সময় বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ ও মো. মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা জানতে পারেন মনিরের বাসায় হরিণের চামড়া বিক্রি হচ্ছে। গভীর রাতে গোয়েন্দা পুলিশের সদস্যরা মনিরের বাসায় অভিযান চালিয়ে মো. ইলিয়াস হাওলাদার ও মো. মনিরুল ইসলামকে আটক করেন। এ সময় অজ্ঞাতনামা আরো কয়েকজন পালিয়ে যায়। পরে মনিরের বাসার পাটাতন তল্লাশি করে দুটি ব্যাগ থেকে ১৯টি চামড়া উদ্ধার করেন পুলিশ সদস্যরা। মামলার পর চামড়া ও আটক পাচারকারীদের আদালতে সোপর্দ করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close