রাজশাহী ব্যুরো

  ০৯ জুলাই, ২০১৯

নেশার টাকা না পেয়ে মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

নেশা করার টাকা না পেয়ে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এক ব্যক্তি তার মাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে। নিহত মায়ের নাম সেলিনা বেগম (৫০)। গত রোববার রাত সাড়ে ১০টার দিকে গোদাগাড়ী পৌরসভার আরিজপুর মহল্লায় এ ঘটনা ঘটেছে। সেলিনা বেগম একই এলাকার মো. শাহাবুদ্দিনের স্ত্রী। এদিকে ঘটনার পর থেকে ছেলে আবদুস সালেক পলাতক রয়েছে।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, উচ্চশিক্ষিত সালেক দীর্ঘদিন ধরেই মাদকসেবন করে। রাতে বাড়িতে সালেক ও তার মা সেলিনা বেগম ছাড়া আর কেউ ছিল না। এ সময় নেশা করার জন্য সালেক তার মায়ের কাছে টাকা চায়। কিন্তু মা টাকা দিতে রাজি হননি। ফলে ক্ষিপ্ত হয়ে সালেক তার মায়ের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে। ঘটনাস্থলেই মা সেলিনা বেগমের মৃত্যু হয়। এর পর সালেক গলায় রশি পেঁচিয়ে মায়ের লাশ ঝুলিয়ে দেওয়ার চেষ্টা করেন, যাতে সবাই আত্মহত্যা বলে মনে করেন। কিন্তু গলায় ফাঁস লাগানো থাকলেও শরীরের বেশির ভাগ অংশ মেঝেতেই ছিল। আবার মাথা থেকে রক্ত ঝরছিল। ঘটনাস্থলেই পড়েছিল হাতুড়িও। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাতুড়ি জব্দ করেছে।

ওসি আরো জানান, ঘটনার পর থেকে ছেলে সালেক পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে। আর লাশ উদ্ধার করে রাতেই থানায় নেওয়া হয়। গতকাল সকালে ময়নাতদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সালেকের বিরুদ্ধে থানায় হত্যা মামলা হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close