reporterঅনলাইন ডেস্ক
  ০৪ জুন, ২০২৩

আফগানিস্তানের বিপক্ষে সিরিজ বাঁচাতে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

ছবি : সংগৃহীত

ব্যাটিং-বোলিং অলরাউন্ড নৈপুণ্যে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে জয় পাওয়া আফগানিস্তান ক্রিকেট দল দ্বিতীয় ওয়ানডে জিতে সিরিজ নিশ্চিত করতে চায়। অন্য দিকে দ্বিতীয় ওয়ানডেতে ঘুড়ে দাঁড়িয়ে সিরিজে সমতায় ফেরার লক্ষ্য স্বাগতিক শ্রীলঙ্কার।

হাম্বানটোটায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কা ও আফগানিস্তান। টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিকরা।

প্রথম ওয়ানডেতে ৬ উইকেটে জয় পাওয়ায় তিন ম্যাচ সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে সফরকারীরা। প্রথম ওয়ানডেতে দলের পারফরমেন্সে সন্তুস্ট আফগানিস্তান অধিনায়ক হাসমতুল্লাহ শাহিদি। পারফরমেন্সের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চান তিনি, প্রথম ওয়ানডেতে দলের পারফরমেন্স ভালো হয়েছে। ম্যাচ জয়ী ইনিংস খেলেছে ইব্রাহিম। প্রতি ম্যাচেই সে উন্নতি করছে। আশা করব, পরের ম্যাচে দলীয় পারফরমেন্স অব্যাহত থাকবে এবং আমরা সিরিজ নিশ্চিত করতে পারবো।

এ দিকে, পিছিয়ে পড়লেও সিরিজে সমতা আনতে মরিয়া শ্রীলঙ্কার অধিনায়ক দাসুন শানাকা, প্রথম ম্যাচে টপ-অর্ডাররা জ্বলে উঠতে পারেনি। এখানেই আমরা পিছিয়ে পড়েছি। এটা তিনশ রানের উইকেট। কিন্তু আমরা তা করতে পারিনি। দ্বিতীয় ম্যাচে দল ঘুড়ে দাঁড়াবে এবং ভালো খেলবে। সিরিজে টিকে থাকতে হলে এ ম্যাচে জিততেই হবে আমাদের।

এখন পর্যন্ত ওয়ানডেতে আটবারের মুখোমুখিতে চারটিতে শ্রীলঙ্কা এবং তিনটিতে জয় পেয়েছে আফগানিস্তান। একটি ম্যাচ পরিত্যক্ত হয়।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্যাটিং-বোলিং,আফগানিস্তান,শ্রীলঙ্কা,হাম্বানটোটায়,দাসুন শানাকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close