reporterঅনলাইন ডেস্ক
  ৩১ মে, ২০২৩

মেসিকে পেতে এবার ইন্টার মায়ামির দ্বারস্থ বার্সেলোনা

ফাইল ছবি

পিএসজি থেকে লিওনেল মেসির বিদায় নিশ্চিত হবার পর তার ভবিষ্যৎ গন্তব্য নিয়ে চলছে নানা রকম জল্পনা কল্পনা। সৌদি ক্লাব আল হিলাল ক্রমাগত বিশাল অঙ্কের অর্থ প্রস্তাব দিয়ে যাচ্ছে। আছে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামি থেকেও আকর্ষণীয় প্রস্তাব। তবে আর্জেন্টাইন তারকা এখনও গ্রহণ করেননি কোনো প্রস্তাবই। কেননা তিনি আবার ফিরতে চান নিজের প্রিয় ক্লাব বার্সেলোনায়। কাতালান ক্লাবটিও তাকে ফেরাতে সব চেষ্টাই করছে বলে জানা গেছে। তবে লা লিগার আর্থিক নীতির কারণে কোনো চেষ্টাই সফল হচ্ছেনা। এবার নতুন খবর, মেসিকে ফেরাতে ইন্টার মায়ামির সাথেই চুক্তিতে যাচ্ছে বার্সেলোনা।

ফরাসি গণমাধ্যম লেকিপের খবরে বলা হয়েছে, মেসিকে দলে নিতে ইন্টার মায়ামির সাথে একটি কনসোর্টিয়ামে যাওয়ার প্রস্তাব দিয়েছে বার্সেলোনা। আর্থিক সংকটে মেসিকে দলে ফেরাতে না পারলেও ইন্টার মায়ামির সে সামর্থ্য আছে। বার্সাও তাদের কিংবদন্তিকে ফেরাতে এই সুযোগই নিতে চায়।

লেকিপের খবরে বলা হয়েছে, বার্সেলোনা চায় ফ্রি এজেন্ট হিসেবে মেসিকে সই করাবে ইন্টার মায়ামি, কিন্তু এরপর তারা মেসিকে ধারে পাঠিয়ে দেবে বার্সেলোনায়। ১৮ মাস কাতালান ক্লাবটির হয়ে খেলার পর মেসি আবার ইন্টার মায়ামি তে যোগ দিবেন ক্যারিয়ারের গোধূলি বেলায়।

এদিকে আর্জেন্টাইন গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের এক প্রতিবেদনে বলা হয়েছে, মায়ামি ইতিমধ্যে মেসিকে আনুষ্ঠানিক প্রস্তাব দিয়েছে তাদের হয়ে খেলার জন্য, তাই বার্সার এমন প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ক্লাবটির রাজি হওয়ার কোনো সম্ভাবনাই নেই।

এদিকে আল হিলালের সাথে মেসির চুক্তি নিয়েও জোর গুঞ্জন চলমান। কয়েকদিন আগেই আন্তর্জাতিক গণমাধ্যমে সৌদি প্রস্তাবে মেসির বাবার রাজি হবার খবরও প্রকাশিত হয়। তবে এতসব গুঞ্জনের মাঝেও মেসিকে ফেরাতে সব চেষ্টাই করে যাচ্ছে বার্সেলোনা। ক্লাবটির বর্তমান কোচ ও মেসির সাবেক সতীর্থ জাভিও নাকি আর্জেন্টাইন তারকার সাথে নিয়মিত যোগাযোগ করছেন। কিন্তু আল হিলাল বা ইন্টার মায়ামির মত বড় অঙ্কের প্রস্তাব দেয়ার সঙ্গতি এখন নেই বার্সেলোনার। তাই ক্লাবটিতে তার ফেরা না ফেরা এখন অনেকটাই নির্ভর করছে লিওনেল মেসির উপরই।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পিএসজি,বার্সেলোনা,লিওনেল মেসি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close