reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মে, ২০২৩

আনুশকাকে নতুন করে প্রেম প্রস্তাব কোহলির

ছবি : সংগৃহীত

দলের উইকেট পড়লেই উৎসব শুরু ভারতীয় সাবেক অধিনায়ক বিরাট কোহলির। হয়তো তিনি ক্যাচও নেননি। কিন্তু বোলারের থেকেও বেশি উৎসব করেন বিরাট। এমনটাই মত স্ত্রী আনুশকা শর্মার। যা শুনে লজ্জায় পড়ে গেলেন বিরাট।

আনুশকা নকল করে দেখালেন বিরাটের আগ্রাসী উৎসব পালন। বিরাট আবার আনুশকার ছবির সংলাপ বলে অবাক করে দিলেন স্ত্রী-কে।

সম্প্রতি এক অনুষ্ঠানে এক সঙ্গে উপস্থিত ছিলেন বিরাট এবং আনুশকা। সেখানেই বিভিন্ন মুহূর্ত তৈরি হল তাদের ঘিরে। আনুশকা জানান তার মোবাইলে বিরাটের নম্বর রাখা আছে ‘পতি পরমেশ্বর’ নামে। মাঠে আগ্রাসী বিরাটকে নকল করেন আনুশকা। লজ্জায় পড়ে যান বিরাট।

আনুশকা বলেন, কখনও কখনও বোলাররাও উইকেট নিয়ে ওরকম লাফায় না, যতটা বিরাট করে।

জবাবে বিরাট বলেন, মাঠে ওরকম করে ফেলি ম্যাচের মধ্যে। পরে রিপ্লাই দেখে আমি নিজেই লজ্জা পাই।

ওই অনুষ্ঠানের ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায়, বিরাট ব্যাট করার অভিনয় করেন। পিছনে উইকেটরক্ষক আনুশকা। সেখান থেকে বিরাটকে ‘স্লেজ’ করেন তিনি।

আনুশকা বলেন, চল চল বিরাট, আজ তো একটু রান কর। যা শুনে বিরাট হাসেন। আনুশকা জড়িয়ে ধরেন বিরাটকে। পাল্টা বিরাট বলেন, তোমার পুরো দলে এপ্রিল, জুন-জুলাইয়ে বানায়নি, তার চেয়ে বেশি ম্যাচ আমার।

আনুশকাকে একটি সংলাপ বলতে বলেন সঞ্চালক এবং বিরাটকে সেটাই বলে দেখাতে বলেন। আনুশকা তার অভিনিত সিনেমা ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির একটি সংলাপ বলেন। বিরাট সেই সংলাপের পরের অংশটি বলে দেন। শুনে অবাক হয়ে যান আনুশকা। তিনি বলেন, মনে হচ্ছে আমাকে প্রেমপ্রস্তাব দিলো বিরাট।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিরাট,আনুশকা,অভিনেত্রী,ভারতীয় ক্রিকেট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close