reporterঅনলাইন ডেস্ক
  ৩১ মার্চ, ২০২৩

আইপিএলের প্রথম ম্যাচে চেন্নাই শিবিরে দুঃসংবাদ

ফাইল ছবি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৬তম আসরের পর্দা উঠছে আজ। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও বর্তমান চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস। ভারতের সাবেক সফল অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির এটিই শেষ আইপিএল আসর। জাতীয় দল থেকে অবসর নিয়েছেন আরো অনেক আগেই। তবে চালিয়ে যাচ্ছেন বিশ্বের সবচেয়ে বড় ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টের খেলা। সব ছাপিয়ে এবারের আসরের প্রথম ম্যাচে আজ রাতে মাঠে নামার আগে বড় দুঃসংবাদ চেন্নাই শিবিরে।

ইনজুরিতে পড়েছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি। চেন্নাই অধিনায়ক তাঁর বাম হাঁটুতে একটি নিগল নিয়ে লড়াই করছেন। এটা বোঝা যায় যে তিনি এখনও কিছুটা অস্বস্তি বোধ করছেন এবং তিনি এটিতে খুব বেশি চাপ দিতে চান না। কারণ দলের কাছে উইকেটকিপিং বিকল্পের অভাব রয়েছে।

শুক্রবারের ম্যাচের জন্য ধোনিকে পাওয়া না গেলে দলের অধিনায়ক কে হবেন সেটাই দেখার বিষয়। বেন স্টোকসকে চেন্নাই সুপার কিংস দলের একজন উত্তরসূরি অধিনায়ক হিসাবে দেখা হচ্ছে। নিজেকে একটি নিগলের যত্ন নিচ্ছেন। এমন অবস্থায় সিএসকের নেতৃত্ব দেওয়ার জন্য টিম ম্যানেজমেন্ট রবীন্দ্র জাদেজা বা রুতুরাজ গায়কোয়াড়ের দিকে তাকিয়ে থাকতে পারে।

যদিও ধোনি নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ম্যাচের আগে অনুশীলনের জন্য এসেছিলেন, তবে তিনি বৃহস্পতিবার নেটে ব্যাট করেননি। তিনি গুজরাট টাইটানসের পরামর্শদাতা গ্যারি কার্স্টেনের সঙ্গে দীর্ঘ আলোচনায় জড়িত ছিলেন। যার কোচিং-এ ধোনির নেতৃত্বের ভারতীয় দল ৫০ ওভারের ২০১১ বিশ্বকাপ জিতেছিল।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, অনেকেই অনুমান করছেন ধোনিকে পাওয়া যাবে কিনা সেই বিষয়ে তাঁর দল শুধুমাত্র শুক্রবারই সিদ্ধান্ত নেবে। তবে এখনও পর্যন্ত নে করা হচ্ছে তাঁর অন্তর্ভুক্তির সম্ভাবনা ক্ষীণ। যদি তেমনটা হয় তাহলে মিশ্রণে কোন নিয়মিত উইকেটরক্ষক না থাকায়, চেন্নাই সুপার কিংসের গ্লাভস হাতে ডেভন কনওয়েকে দেখা যেতে পারে। কিউই ওপেনার খেলা শুরু না করলে, গায়কোয়াড় বা আম্বাতি রায়ডুর একজন উইকেট কিপিং করতে পারেন।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চেন্নাই সুপার কিংস,ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ,গুজরাট টাইটানস,ইনজুরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close