reporterঅনলাইন ডেস্ক
  ১৭ মার্চ, ২০২৩

সিলেটে অনুশীলনে সাকিব

ছবি : সংগৃহীত

ইংল্যান্ড সিরিজ শেষে খুব একটা বিশ্রামের সুযোগ পায়নি বাংলাদেশ দল। আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে দিন দুয়েক আগেই সিলেটে ঘাঁটি গেড়েছে টাইগাররা। তবে তখন দলের সঙ্গে ছিলেন না সাকিব আল হাসান। শুক্রবার সকাল এগারোটায় দলের সঙ্গে যোগ দিয়েছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার।

ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে ব্যবসায়িক প্রচারণার কাজে সংযুক্ত আরব আমিরাতে গিয়েছিলেন সাকিব।দুবাইয়ে গতকাল স্বর্ণের একটি শোরুম উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেন বাংলাদেশের এই অলরাউন্ডার।

এদিকে সিরিজ শুরুর আগেই দল থেকে ছিটকে গেছে অভিষেকের অপেক্ষায় থাকা জাকির হাসান। সিলেটে ঐচ্ছিক অনুশীলনে নেটে ব্যাটিং করার সময় চোট পান জাকির। বাঁ হাতের বৃদ্ধাঙ্গুলে চিড় ধরায় ছিটকে গেছেন ওয়ানডে দল থেকে।

জাকিরের জায়গায় ডাক পেয়েছেন রনি তালুকদার। ৮ বছর পর টি-টোয়েন্টি দিয়ে জাতীয় দলে ফেরা টপঅর্ডার ব্যাটার এবার ওয়ানডে অভিষেকের অপেক্ষায়। হঠাৎ করে দলে ডাক পাওয়া রনি আজ সকালে সিলেটে দলের সঙ্গে যোগ দিয়েছেন।

আগামী ১৮ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে লড়বে বাংলাদেশ-আয়ারল্যান্ড।

প্রথম দুই ওয়ানডের জন্য বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, ইয়াসির আলী, তৌহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম এবং রনি তালুকদার।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিলেট,ক্রিকেট স্টেডিয়াম,সাকিব আল হাসান,অনুশীলন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close