reporterঅনলাইন ডেস্ক
  ১৫ মার্চ, ২০২৩

লিটন দাসকে নিয়ে এ কী ইঙ্গিত দিচ্ছে কেকেআর!

ফাইল ছবি

শ্রেয়াস আইয়ার আইপিএলের শুরুতে খেলতে পারবেন কি না তা এখনও স্পষ্ট নয়। নিয়মিত অধিনায়ক শ্রেয়াস আইয়ারের অনুপস্থিতিতে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) দলের অধিনায়কত্ব করবেন কি তবে লিটন দাস! কেকেআর ফ্র্যাঞ্চাইজি তাদের সোশ্যাল মিডিয়ায় লিটনকে নিয়ে এমনই ইঙ্গিতময় কমেন্ট করেছে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আহমেদাবাদ টেস্টে কেকেআরের অধিনায়ক শ্রেয়াস আয়ারের চোট। তিনি আসরের শুরুতে খেলতে না পারলে কোলকাতাকে নেতৃত্ব দেবেন কে?

নানা গুঞ্জনের মধ্যেই এবার কোলকাতা নাইট রাইডার্স তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের এক বার্তায় কী ইঙ্গিতই দিল? মিরপুরে ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করার মিশনে নেমে টাইগার ওপেনার লিটন দাস খেললেন ক্যারিয়ার সেরা ৭৩ রানের ইনিংস।

লিটনকে অভিনন্দন জানিয়ে কেকেআর তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বাংলাদেশের তারকা ওপেনারের একটি ছবি পোস্ট করে। ক্যাপশনে তার ব্যাটিং পারফরম্যান্সকে আগুনর সঙ্গে তুলনা করা হয়। এরপই সেটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হওয়া পোস্টে আকাশ দে নামে একজন ইনস্টা ইউজার ছবির কমেন্ট সেকশনে বেগুনি রংয়ের লাভ ইমুজি ব্যবহার করে পেশিশক্তি ও আগুনের ইমুজিও ব্যবহার করেন। সেই ভক্তের কমেন্টসে রিপ্লাইয়ে দিতে গিয়ে কেকেআর লিখে, ‘আমাদের অধিনায়ক’।

এই মন্তব্যের পরই প্রশ্ন উঠতে শুরু করে যে তাহলে কী শ্রেয়াস আইয়ারের পরিবর্তে লিটনকেই দলের নতুন অধিনায়ক হিসেবে নির্বাচন করা হচ্ছে? যদিও এই ব্যাপারে এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

শ্রেয়াস আইপিএল থেকে ছিটকে গেছেন এখনই নিশ্চিত হয়ে বলা না গেলেও সেটা হওয়াটা অসম্ভব নয়। তাই ব্যাক আপ হিসেবে প্ল্যান বি ভেবে রাখতে হচ্ছে শাহরুখ খানের দলকে।

এবারই প্রথম আইপিএলে দল পেয়েছেন টাইগার ওপেনার লিটন দাস। কোচিতে অনুষ্ঠিত মিনি নিলামে ভিত্তিমূল্য ৫০ লাখ ভারতীয় রুপিতে লিটনকে নেয় কোলকাতা নাইট রাইডার্স (কেকেআর)।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লিটন দাস,কেকেআর,আইপিএল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close