reporterঅনলাইন ডেস্ক
  ১৪ মার্চ, ২০২৩

লিটনের দুর্দান্ত ফিফটি

ছবি : সংগৃহীত

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে পুরোপুরি ব্যর্থ হয়েছেন। টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচেও লিটন দাসের ব্যাট হাসেনি। অনেকেরই শংকা জেগেছিল, লিটন কি ফের ফর্ম হারালেন? কিন্তু সব শংকা দূর করে আজ তৃতীয় ম্যাচে ক্যারিয়ারের নবম ফিফটি তুলে নিলেন এই ওপেনার। এতে তার সময় লেগেছে ৪১ বল, হাঁকিয়েছেন ৮টি দৃষ্টিনন্দন বাউন্ডারি।

মিরপুর শেরে বাংলায় মঙ্গলবার (১৪ মার্চ) সিরিজের শেষ ম্যাচে অবশেষে টস জিতলেন জস বাটলার। ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের দুই ওপেনার লিটন দাস আর রনি তালুকদার ঝড়ো ব্যাটিং শুরু করেন। পাওয়ারপ্লেতে আসে ৪৬ রান। ৫৫ রানের ওপেনিং জুটি ভাঙে ৮ম ওভারে। একবার জীবন পাওয়া রনি তালুকদারকে কট অ্যান্ড বোল্ড করেন আদিল রশিদ। এই ওপেনার খেলেন ২২ বলে ৩ চারে ২৪ রানের ইনিংস। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের স্কোর ১৩ ওভারে ১ উইকেটে ১০৮ রান।

ইংলিশদের ধোলাই করার ম্যাচে বাংলাদেশের হয়ে অভিষেক হয়েছে বিপিএল তারকা তানভীর ইসলামের। একাদশে ফিরেছেন শামীম হোসেনও। বাদ পড়েছেন আফিফ হোসেন ও নাসুম আহমেদ। অন্যদিকে ইংল্যান্ডের একাদশ অপরিবর্তিত আছে।

বাংলাদেশ একাদশ : লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন, তৌহিদ হৃদয়, সাকিব আল হাসান (অধিনায়ক), শামীম হোসেন, মেহেদী হাসান মিরাজ, তানভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও হাসান মাহমুদ।

ইংল্যান্ড একাদশ : ফিল সল্ট, ডেভিড ম্যালান, জস বাটলার (অধিনায়ক), বেন ডাকেট, মঈন আলী, স্যাম কারেন, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ, রেহান আহমেদ ও জোফরা আর্চার।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লিটন,ক্রিকেট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close