আলী আজীম, মোংলা (বাগেরহাট)

  ০৪ ফেব্রুয়ারি, ২০২৩

মোংলায় শেখ কামাল অ্যাথলেটিকসের পুরস্কার বিতরণ

ছবি : সংগৃহীত

মোংলায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান হয়েছে। শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের অফিসার্স ক্লাবে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার ।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন,১৯৭১ সালে দেশ স্বাধীন হবার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরেই যুব সমাজকে মাদকমুক্ত এবং স্বাস্থ্য সচেতন নাগরিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ১৯৭২ সালে অ্যাথলেটিকস ফেডারেশনের যাত্রা শুরু হয়। অ্যাথলেটিকেসর মাধ্যমে মানুষের শরীরর ও মন গঠিত হয়। যুব সমাজকে সঠিক পথে চালনার জন্য অ্যাথলেটিকসের বিকল্প নেই।

উপজেলার ছয় ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রতিযোগী অংশ গ্রহণ করেন। শেষে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী তিনজন বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. হাবিবুর রহমান, মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এ.আনোয়ার-উল কুদ্দুস, মোংলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, দেশে আধুনিক ক্রীড়ার রূপকার শহীদ শেখ কামালের নামে আন্ত:স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা।

পিডিএস/এইচএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মোংলা,অ্যাথলেটিকস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close