reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জানুয়ারি, ২০২৩

পান্তের সুস্থতা কামনা করে মন্দিরে ভারতীয় ক্রিকেটারদের প্রার্থনা

ছবি : সংগৃহীত

মারাত্মক গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে সপ্তাহখানেক হাসপাতালে থাকতে হয়েছিল রিশাভ পান্তকে। ভারতের উইকেটকিপার ব্যাটসম্যান এখন সুস্থ হওয়ার পথে। সম্প্রতি অস্ত্রোপচার করা হয়েছে তার। তবে মাঠে কবে ফিরতে পারবেন, তা এখনও স্পষ্ট নয়। তাকে মাঠে ফিরে পেতে অধীর অপেক্ষায় সতীর্থরা। ভারতীয় ক্রিকেটার সূর্যকুমার যাদব, কুলদীপ যাদব ও ওয়াশিংটন সুন্দর মন্দিরে গিয়ে পান্তের দ্রুত আরোগ্য কামনায় প্রার্থনা করলেন।

গত ৩০ ডিসেম্বর দিল্লি-দেরাদুন হাইওয়ের সড়ক বিভাজকে ধাক্কা খায় পান্তের গাড়ি। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। সম্প্রতি মুম্বাইয়ে তার লিগামেন্টে অস্ত্রোপচার হয়েছে। তার সুস্থতা কামনা করে উজ্জয়িনীর বিখ্যাত মহাকালেশ্বর মন্দিরে যান তিন ক্রিকেটার।

ভারতীয় ক্রিকেট দলের স্টাফদের সঙ্গে নিয়ে সকাল সকাল মন্দিরে পৌঁছান খেলোয়াড়রা। সূর্যকুমার এএনআই-কে জানান, পান্তের দ্রুত সুস্থতা কামনা করতে মন্দিরে প্রার্থনা করতে যান তারা, কারণ ভারতীয় দলে তার ফেরা খুব গুরুত্বপূর্ণ।

নিউ জিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি খেলতে ইন্দোরে ভারত। সিরিজ নিশ্চিত করে হলকার স্টেডিয়ামে মঙ্গলবার কিউইদের মুখোমুখি হবে স্বাগতিকরা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পান্ত,ভারতীয় ক্রিকেটার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close