reporterঅনলাইন ডেস্ক
  ২২ জানুয়ারি, ২০২৩

বিপিএলের দ্বিতীয় পর্ব শুরু সোমবার

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলমান আসরের এখন পর্যন্ত ২০টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে ঢাকার প্রথম পর্বে আটটি ও চট্টগ্রাম পর্বে ১২টি ম্যাচ অনুষ্ঠিত হয়। দুইদিনের বিরতির পর সোমবার (২৩ জানুয়ারি) থেকে ফের মাঠে গড়াবে ঢাকার দ্বিতীয় পর্ব।

হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আগামী ২৩ এবং ২৪ জানুয়ারি মোট চারটি ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর আবারও দুই দিন বিরতি দিয়ে বিপিএল যাবে সিলেটে।

বিপিএলের সিলেট পর্বে মোট চার দিনে আটটি ম্যাচ অনুষ্ঠিত হবে। খেলাগুলো হবে ২৭, ২৮, ৩০ এবং ৩১ জানুয়ারি। এরপর ৩ ফেব্রুয়ারি ফের মিরপুরে ফিরবে বিপিএল। এটি ঢাকায় তৃতীয় ও শেষ পর্ব।

লিগ পর্বের পরবর্তী সবগুলো ম্যাচ এবং নক-আউট পর্ব অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলায়। ১২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে নক-আউট পর্ব এবং ১৬ ফেব্রুয়ারি ফাইনালের মাধ্যমে শেষ হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের নবম আসর।

চট্টগ্রাম পর্ব শেষে ছয় ম্যাচে ৫ জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে সিলেট স্ট্রাইকার্স। সমান জয় নিয়ে দুই নম্বরে আছে ফরচুন বরিশাল। তিনে আছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা। ৬ ম্যাচে তাদের জয় তিনটি। চারে আছে খুলনা টাইগার্স। পাঁচ ম্যাচে তারা জিতেছে মাত্র ২টিতে। রংপুর রাইডার্স, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আর ঢাকা ডমিনেটর্স আছে পরবর্তী তিন অবস্থানে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিপিএল,দ্বিতীয় পর্ব শুরু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close